আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৩৩

যুবকের ভুল বীর্যপাতে গর্ভবতী ১৬ কিশোরী!

বিডিটাইমস ডেস্ক
যুবকের ভুল বীর্যপাতে গর্ভবতী ১৬ কিশোরী!

বন্ধুর বাড়িতে ‘পুল পার্টি’র নিমন্ত্রণ পেয়ে বেজায় খুশি হয়েছিল ১৬ জন কিশোরী। তাদের সবারই বয়স ১৩ থেকে ১৭ বছরের মধ্যে। কিন্তু সেই রাতের ‘পুল পার্টি’ থেকে ফিরে আসার পর একসঙ্গে ১৬ জনই যে গর্ভবতী হয়ে পড়বে সে কথা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেনি তারা। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়।

কী ঘটেছিল সেই রাতে?

ফ্লোরিডার একটি সংবাদপত্রের দাবি, পুল পার্টিতে গিয়ে মদ্যপানের পর এক যুবক গৃহকর্তাকে না জানিয়েই সুইমিং পুলের মধ্যেই বীর্যপাত করে একাধিকার। মদ্যপ অবস্থায় সেই সুইমিং পুলেই উলঙ্গ হয়ে স্নান করতে নেমেছিল ওই ১৬ জন কিশোরী। 'দুর্ঘটনাবশত' তারা সবাই গর্ভবতী হয়ে পড়ে।

ড্যালিয়া জেনিংস, যার ১৫ বছরের জন্মদিনের পার্টিতে এই ‘অবিশ্বাস্য’ ঘটনাটি ঘটেছে, তার বক্তব্য, ‘আমিও সেদিন পুলে কোনও পোশাক পরে ছিলাম না। এমনকী আমার সুইমিং স্যুটও পরিনি, ভাগ্যিস আমিও প্রেগনেন্ট হয়ে যায়নি।’

তবে কি সেদিন পার্টিতে কোনও যুবক বা যুবকদের সঙ্গে ওই মেয়েরা যৌন সংসর্গে লিপ্ত হয়েছিল? যাকে বিদেশে ‘অরগি সেক্স’ বলে ?

কিন্তু জেনিংস জোর গলায় দাবি করছে, ‘অনেকেই এই ঘটনা শুনে বলছে আমার বান্ধবীরা নাকি বন্যভাবে সেক্স করেছে, কিন্তু আমি বলছি আমরা সবাই ভার্জিন। তার জন্য যে কোনওরকম মেডিক্যাল টেস্টে আমি ও আমার বান্ধবী রাজি।’

এই ঘটনার জেরে ড্যালিয়া জেনিংস ও তার বান্ধবীরা শহরে রীতিমত ‘সেলেব’ বনে গিয়েছে। যে যুবককে ঘিরে এত কাণ্ড; তিনিও জোর গলায় দাবি করেছেন, সেদিন পুল পার্টিতে কোনও নাবালিকার সঙ্গে সেক্স করেননি। শুধু জলের নিচে একবার ‘ভুল করে’ বীর্যপাত করে ফেলেছিলেন।

স্থানীয় চিকিৎসক জন সুজুকিমা জানিয়েছেন, হতে পারে ওই ব্যক্তির বীর্য উচ্চ প্রজনন ক্ষমতা সম্পন। এধরণের ব্যক্তিদের বীর্যের শুক্রাণু সাধারণ মানুষের চেয়ে ১০০ গুণ বেশি প্রজননক্ষম হয়।

শেষ পাওয়া খবরে জানা গেছে, ১৬ জন গর্ভবতীর মধ্যে ১৪ কিশোরীর পরিবার মেয়েদের গর্ভপাতের সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু বাকি ২ কিশোরী নিয়ম মেনে ‘মা’ হবে, এমনটাই ইচ্ছা তাদের ক্যাথলিক পরিবারের।

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে