আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০১৬ ২৩:৪৩

লাইভ শোতে নারী সাংবাদিকের স্তনে হাত দিয়ে বসলেন যুবক

আন্তর্জাতিক ডেস্ক
লাইভ শোতে নারী সাংবাদিকের স্তনে হাত দিয়ে বসলেন যুবক

বর্ষবরণের রাত থেকেই নারী শ্লীলতাহানির অভিযোগে উত্তাল ছিল জার্মান শহর কলোজেন। এবার লাইভ ভিডিওতেও ধরা পড়ল এক মহিলা সাংবাদিকের সম্ভ্রমহানির ঘটনা। ঘটনার জেরে বেশ সমালোচনার মুখে পড়েছে কলোজেন শহরের পুলিশ-প্রশাসন। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। নিগৃহীতার সঙ্গে দেখা করেছেন কলোজেনের মেয়রও।

গত ৪ ফেব্রুয়ারি এক বেলজিয়ান সংবাদমাধ্যমের হয়ে কলোজেন শহরের সিটি সেন্টার এলাকা থেকে লাইভ শো করছিলেন মহিলা সাংবাদিক। লাইভ শুরু হওয়ার আগে স্থানীয় কিছু যুবক তাঁকে কুপ্রস্তাব দেয় বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। তিনি সাড়া না দিলে, এক যুবক তাঁর স্তন স্পর্শ করে বলে অভিযোগ তাঁর।

মহিলা সাংবাদিক প্রতিবাদ করলে যুবকরা চলে যায়। কিন্তু, তাঁকে উদ্দেশ্য করে চলতে থাকে কুরুচিকর মন্তব্য ও অঙ্গভঙ্গি। এরপর লাইভ শুরু হলে, নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন ওই সাংবাদিক। ঠিক সে সময় মহিলার পিছনে এসে অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে অভিযুক্তরা। দেখতে পেয়ে পুলিশ এসে তাদের সরিয়ে দিলেও, আটক করেনি। গোটা বিষয়টি ধরা পড়ে টিভির পর্দায়।
ভিডিওটি দ্বিতীয়বার আর সম্প্রচার করেনি চ্যানেল কর্তৃপক্ষ। তাদের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। দোষীদের চিহ্নিত করে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনার জেরে নিগৃহীতা সাংবাদিকের কাছে ক্ষমা চেয়েছেন কলোজেনের মেয়র। এদিকে, গত মাসে মোট ১৮টি শ্লীলতাহানির অভিযোগ জমা পড়েছে কলোজেন পুলিশের কাছে। গোটা বিষয় নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন স্থানীয় প্রশাসন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে