আপডেট : ৩০ জানুয়ারী, ২০১৬ ১৫:৪০

২ মিনিটে ৫ সন্তানের জন্ম দিয়ে চমকে দিলেন কিম

বিডিটাইমস ডেস্ক
২ মিনিটে ৫ সন্তানের জন্ম দিয়ে চমকে দিলেন কিম

চেয়েছিলেন একটি সন্তান। হল ৫। তাও আবার মাত্র ২ মিনিটেই। অস্ট্রেলিয়ার বাসিন্দা কিম টুচি তাই এখন সকলের কাছে “বিস্ময়মাতা”।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ২ কন্যা ও এক পুত্র সন্তানকে নিয়ে সুখেই দিন কাটছিল ২৯ বছর বয়সী অস্ট্রেলিয়ার কিম টুচির সংসার। এর মধ্যে মেয়ে দুটি তার বর্তমান স্বামীর ঔরসের হলেও ছেলেটি আগের পক্ষের। তাই স্বামী-স্ত্রী দুজনেই আরও একটি ছেলে সন্তানের প্রত্যাশা করেছিলেন। তবে একটি নয়, মাত্র দুই মিনিটের ব্যবধানে একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিলেন কিম।

কিম জানান, সবই ঠিকঠাক চলছিল। খুব বেশি চিকিৎসকের পরীক্ষারও প্রয়োজন হয়নি এবার। এমনকি সন্তান জন্মের আগে মাত্র একবারই ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি। চিকিৎসক জানিয়েছিলেন, ঠিকঠাক আছে সবই। এ ছাড়া বর্তমান চিকিৎসাপদ্ধতিতে সন্তানের লিঙ্গ পরিচয় জন্মের আগেই জানতে চাননি স্বামী- স্ত্রী দুজনেই।

কিন্তু, আশ্চর্যজনক ঘটনাটি ঘটে হাসপাতালে অপারেশনের টেবিলে। মাত্র দুই মিনিটে পাঁচ সন্তানের জন্ম দিয়ে চিকিৎসকদের চমকে দেন কিম। পাঁচ সন্তানের মধ্যে চারজন মেয়ে এবং একজন ছেলে। সুস্থ আছেন মা ও তার পাঁচ সন্তান।

কিম টুচি তার ব্লগে ধন্যবাদ জানান ডা. জন ডিকিনসনকে। তিনি লেখেছেন, তিনি অত্যন্ত যত্নসহকারে আমার দেখাশুনা করেছেন। আমাকে দেখাশুনা করার জন্য আমি তাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে