আপডেট : ৩০ জানুয়ারী, ২০১৬ ১১:৫১

নিউইয়র্কে হস্তমৈথুন বুথের সামনে লম্বা লাইন!

বিডিটাইমস ডেস্ক
নিউইয়র্কে হস্তমৈথুন বুথের সামনে লম্বা লাইন!

সপ্তাহ দুয়েক আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে রাস্তার মোড়ে মোড়ে হস্তমৈথুনের জন্য বুথ তৈরির কথা শুনে চমকে গিয়েছিল বিশ্ব। রাস্তার পাশে টেলিফোন বুথ কিংবা এটিএম বুথের সঙ্গে কম বেশি সবাই পরিচিত। কিন্তু হস্তমৈথুন বুথ?

কাজ ও মানসিক চাপ থেকে প্রশান্তি পেতে পুরুষদের জন্য এ বুথ তৈরি করেছে যুক্তরাষ্ট্রের সেক্স টয় নামের একটি প্রতিষ্ঠান। কেমন চলছে নিউইয়র্কের হস্তমৈথুন বুথগুলো! স্থানীয় এক সংবাদমাধ্যম প্রকাশ করে, কাজ ও মানসিক চাপ থেকে মুক্তি পেতে এই বুথ দারুণ কাজে দিচ্ছে। কিছু হস্তমৈথুন বুথের সামনে লম্বা লাইন পর্যন্ত পড়ছে।

অফিসের বাইরে উপযুক্ত ও আরামদায়ক পরিবেশে যাতে হস্তমৈথুন করা যায়, এ উদ্দেশ্যেই বুথগুলো তৈরি করা হয়েছে। তাছাড়া বুথগুলোতে ল্যাপটপ ও হাইস্পিড ইন্টারনেট কানেকশন রয়েছে। আছে আরামদায়ক চেয়ার।

পরিসংখ্যান বলছে, নিউইয়র্কের ৩৯ শতাংশ মানুষ নিজেদের কর্মস্থানেই হস্তমৈথুন সারেন। অতিরিক্ত মানসিক চাপ, কাজের চাপে নিউইয়র্কের মানুষ প্রশান্তির জন্য হস্তমৈথুন করেন। তাই কর্মস্থান থেকে হস্তমৈথুনের হ্যাংওভার কাটাতে রাস্তায় রাস্তায় হস্তমৈথুন বুথ তৈরি করা হয়েছে। রাস্তায় চলতে ফিরতে প্রসাব করার মতোই নিউইয়র্কের মানুষ হস্তমৈথুনও করতে পারবেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে