আপডেট : ৮ জানুয়ারী, ২০১৬ ১৮:৪৪

নীলছবিতে বুদঁ পাকিস্তান, টেক্কা দিয়েছে সবাইকে

আন্তর্জাতিক ডেস্ক
নীলছবিতে বুদঁ পাকিস্তান, টেক্কা দিয়েছে সবাইকে

প্রযুক্তির যোগে পর্নো ছবির জনপ্রিয়তা তুঙ্গে। এ নিয়ে নিয়ে প্রশ্ন তোলাটাই বোকামি। কেননা অনলাইন দুনিয়ায় পর্নো সাইট গুলো রয়েছে শীর্ষ অবস্থানে। আধুনিক সময়ের মানুষ গুলো নীল দুনিয়ার মায়ায় আচ্ছন্ন হয়ে রয়েছে। গত বছর এর হিসাব অনুযায়ী প্রতি সেকেন্ড দুনিয়ার যে কোনও প্রান্ত থেকে গড়ে প্রায় ২৬ হাজার মানুষ পর্ন সাইট ভিজিটে  ব্যস্ত ছিলেন।

ইন্টারনেট ট্র্যাফিকিং এর ওপর কাজ করা এক সংস্থার নতুন এক সমীক্ষার ফল দেখলে অবাক হবেন আপনিও। সেখানে ওই সংস্থার হিসেব বলছে চলতি বছর প্রতি সেকেন্ডে গড়ে প্রায় ২৮ হাজার মানুষ পর্ন সাইট ভিজিট বা পর্ন সার্চ করছে।

প্রতিবেদন বলছে, ২০১৫ সালে প্রতি সেকেন্ড পর্ন সার্চ বা পর্ন সাইট ভিজিটের সংখ্যাটা হল ২৮ হাজার ২৫৮। আর দেশ হিসেবে পর্ণ দেখায় সবচেয়ে এগিয়ে রয়েছে পাকিস্তান। পরিসংখ্যান জানিয়েছে যুক্তরাষ্ট্রে  গড়ে প্রতি ৩৯ মিনিট এ একটি পর্ণ ভিডিও চিত্র তৈরি হচ্ছে। আর প্রথমবার পর্ণ ওয়েবসাইটে প্রবেশ করার গড় বয়সটা মাত্র এগারো!

পৃথিবীতে কোন দেশে সবথেকে বেশি পর্নোগ্রাফি দেখা হয় শুনলে অনেকেরই চোখ কপালে উঠবে। প্রশ্ন যাকতেই পারে তাই নিচে বিডিটাইমস৩৬৫ডটকম পাঠকদের জন্য তুলে ধরা হলো।

পৃথিবীতে সবথেকে বেশি পর্নোগ্রাফি দেখা হচ্ছে পাকিস্তানে।

পাকিস্তানের পরেই রয়েছে মিশর।

এর পরের স্থানটি ভিয়েতনামের।

চতুর্থ স্থানে রয়েছে ইরান।

পাঁচে মরোক্কো।

ছ’নম্বরে রয়েছে ভারত।

সাতে সৌদি আরব।

অষ্টম স্থানটি দখল করেছে তুরস্ক।

ন’নম্বরে রয়েছে ফিলিপিন্স।

দশে পোল্যান্ড।

 

উপরে