আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৫ ০২:২১

আটচল্লিশেও চরম আবেদনময়ী প্রেসিডেন্ট! ঝলসে যায় ক্রোয়েট পুরুষের চোখ

ইন্টারন্যাশনাল ডেস্ক
আটচল্লিশেও চরম আবেদনময়ী প্রেসিডেন্ট! ঝলসে যায় ক্রোয়েট পুরুষের চোখ

এই মহুর্তে পৃথিবীর সবচেয়ে হটেস্ট প্রেসিডেন্ট কে? খুঁজতে গিয়ে দিগ্‌বিদিক ছোটার দরকার নেই। তিনি ক্রোয়েশিয়ার বর্তমান প্রেসিডেন্ট কোলিন্দা গ্র্যাভার কিত্রাভিচ।

বয়স ৪৮ হলে কী হবে! পশ্চিমে হেলে পড়া কোলিন্দার যৌনআবেদন মাথা ঘুরিয়ে দেবে পৃথিবীর যে কোন পুরুষের।

রক্ষণশীল ক্রোয়েশিয়ান ডেমোক্রেটিক পার্টির সদস্য হলেও, তিনি কাপড়-চোপড় ও মানসিকতায় বেশ খোলামেলাই। ৪৮ বছর বয়সেই তিনি দেশটির সবচেয়ে তরুণ প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

অনেকেই মনে করেন, নির্বাচনে তার শরীরের আবেদনও প্রভাবিত করেছিলো তরুণ ভোটারদের টানতে। বলা হয়ে থাকে, যৌনজীবনে ক্রোয়েট পুরুষরাই পৃথিবীতে প্রথম।

অবিশ্বাস্য হলেও সত্যি যে, একজন ক্রোয়েট পুরুষ প্রতিদিন গড়ে ১২ বার শারীরীক সম্পর্ক করে। তাই এমন একজন যৌন আবেদনময়ীকেই স্বচ্ছন্দে নির্বাচিত করেছে পৃথিবীর সবচেয়ে বেশি যৌনশক্তিধর ক্রোয়েট পুরুষরা।

ব্যাক্তিগত জীবনে কোলিন্দা ১৯৯৬ সালে সব ক্রোয়েট পুরুষের মন ভেঙে দিয়ে বিয়ে করেছিলেন জ্যাকব কিত্রাভিচ নামে কেবল একজন ক্রোয়েশিয়ানকে! দুই সন্তানের জননী কোলিন্দা জীবনের পড়ন্ত সময়েও চোখ ধাঁধাচ্ছেন ক্রোয়েশিয়ার সমস্ত তরুণ যুবা পুরুষদের।

২০১৫ সালের ১২ জানুয়ারী প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার আগে তিনি ২০০৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত দেশটির পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

উপরে