আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৫ ১৩:১৯

মা শয্যাসঙ্গী হলে, ছেলে পাবে ক্রিকেট দলে সুযোগ: দিল্লি ক্রিকেট

অনলাইন ডেস্ক
মা শয্যাসঙ্গী হলে, ছেলে পাবে ক্রিকেট দলে সুযোগ: দিল্লি ক্রিকেট

নতুন বোমা ফাটালেন ভারতীয় আম-জনতা পর্টির প্রধান ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এবার তার অভিযোগ দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) কর্মকর্তাদের বিরুদ্ধে। কেজরিওয়ালের দাবি, দিল্লি দলে ছেলেকে জায়গা দেওয়ার বিনিময়ে কর্মকর্তারা ‘সেক্স’ দাবি করে!

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের এক প্রতিবেদনে জানায়, মঙ্গলবার একটি টিভি টকশোতে কেজরিওয়াল ডিডিসিএ কর্মকরতাদের বিরুদ্ধে গুরুতর ওই অভিযোগটি করেন। কিছুদিন আগেই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘কাপুরুষ’ ও ‘বিকারগ্রস্ত’ বলে তোলপাড় তুলেছিলেন।

টকশোতে তিনি বলেছেন, “একজন জ্যেষ্ঠ সাংবাদিক আমাকে জানিয়েছে, ছেলেকে ক্রিকেট দলে নির্বাচিত করার বিনিময়ে তার স্ত্রীকে সেক্সের জন্য আসতে বলা হয়েছিল।” মুখ্যমন্ত্রীর দাবি, ডিডিসিএতে অর্থ কেলেঙ্কারির পাশাপাশি আরো অনেক অনৈতিক কাজ হচ্ছে। এর মধ্যে আছে সেক্স র‌্যাকেটও।

বর্তমান অর্থমন্ত্রী জেটলি ১৯৯৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত ডিডিসিএর প্রেসিডেন্ট ছিলেন। এর আগে তার বিরুদ্ধেও অভিযোগ তুলেছিলেন কেজরিওয়াল। তবে দিল্লি সরকারের তদন্ত রিপোর্টে সরাসরি জেটলির নাম আসেনি। তাই ক্ষমতাসীন বিজেপি জেটলির কাছে কেজরিওয়ালকে ক্ষমা চাওয়ার কথা বলেছিলো।

বিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

উপরে