আপডেট : ২৮ মার্চ, ২০১৬ ১৫:৩৩

ঘরে বসে ডাক্তারের অ্যাপয়েমমেন্ট! বিডিটাইমস দেবে প্রয়োজনীয় তথ্য

বিডিটাইমস ডেস্ক
ঘরে বসে ডাক্তারের অ্যাপয়েমমেন্ট! বিডিটাইমস দেবে প্রয়োজনীয় তথ্য

বর্তমান অনলাইনের যুগে পৃথিবীটা অনেক ছোট আর সহজ হয়ে এসেছে। ডাক্তারের এ্যাপয়েনমেন্ট নিতে আপনাকে এখন আর দিনের পর দিন লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হবেনা। আপনি চাইলে ঘরে বসেই নিয়ে নিতে পারবেন দেশের নামকরা সব ডাক্তারদের অ্যাপয়েনমেন্ট। অনলাইনের মাধ্যমে অভিষ্ট ডাক্তারের সঙ্গে সাক্ষাৎ লাভ করার জন্য এগিয়ে এসেছে ডকটরোলা.কম নামে একটি স্বাস্থ্য সম্পর্কীত ওয়েবসাইট।

Doctorola.com এই ওয়েবসাইটে ক্লিক করে আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে এবং আপনার এলাকা চিহ্নিত করে সার্চ দিলেই পেয়ে যাবেন আপনার নিকটেই অবস্থান করা অসংখ্য বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা। তালিকার পাশাপাশি আসবে এসব ডাক্তার নতুন রোগীর ক্ষেত্রে কত টাকা ভিজিট নেন সে তথ্যও।

এবার তাদের মধ্য থেকে আপনার পছন্দমাফিক কোন ডাক্তারের সাক্ষাৎ পেতে চাইলে ওই ডাক্তারের অ্যাপয়েমেন্ট বাটনে চাপ দেবেন এবং নির্ধারিত ফরমগুলো পূরণ করে আপনার ও ডাক্তারের সময়-সুযোগ মতো সাক্ষাত নির্ধারণ করে নিতে পারবেন।

এছাড়াও কোন ডাক্তারের নাম সিলেক্ট করেও আপনি তার সাক্ষাৎ লাভ করার জন্য আবেদন করতে পারবেন।

ডাক্তারদের অ্যাপয়েনমেন্ট সেবা পেতে চাইলে রোগীরা যোগাযোগ করতে পারেন বিডিটাইমস’র সঙ্গেও (ফোন: +৮৮ ০২ ৫৮৯৫৬৩৭৯, আইপি ফোন: ০৯৬১২২২৪৪২২)। যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য দিন। আপনার অভিষ্ট ডাক্তারকে হাতের নাগালে পেতে বিডিটাইমস সার্বক্ষনিক আপনার পাশেই থাকবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে