শাকিব খানের ঈদ যেভাবে কাটছে | BD Times365 শাকিব খানের ঈদ যেভাবে কাটছে | BdTimes365
logo
আপডেট : ৫ জুন, ২০১৯ ১৭:৩৫
শাকিব খানের ঈদ যেভাবে কাটছে
অনলাইন ডেস্ক

শাকিব খানের ঈদ যেভাবে কাটছে

চলছে পবিত্র ঈদুল ফিতর। মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এ উৎসবে দিনের শুরুটা হয় সকালে নামাজ আদায়ের মাধ্যমে। আর এই নামাজে এক কাতারে অংশ নেন সমাজের সকল শ্রেনী-পেশার মানুষ।

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের ঈদের দিনটি শুরু হয়েছে নামাজ আদায়ের মধ্য দিয়ে। শাকিব খান থাকেন গুলশানে। আর গুলশানে অবস্থিত আজাদ মসজিদে ঈদের দিন সকালে নামাজ আদায় করেছেন।

শাকিব খান বাংলাদেশ জার্নালকে বলেন, সকালে আজাদ মসজিদে পরিবারের সদস্যদের সঙ্গে নামাজ পরে ঈদের দিনটা শুরু করেছি। এরপর বাসায় ছিলাম কিছুক্ষন পরিবারের সদস্যদের সময় দিয়েছি।

শাকিব আরো বলেন, আপনারা জানেন এই ঈদে আমার প্রযোজিত দ্বিতীয় চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ দেশের সর্বাধিক হলে মুক্তি পেয়েছে। ইচ্ছে আছে দুপুরের পর বিভিন্ন হলে গিয়ে ছবিটির খবরাখবর নিবো। তবে আবহাওয়া যা অবস্থা দেখা যাক কি হয়।

অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ছবিটি পরিচালনা করেছেন মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস ও সহপ্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ ইকবাল।

২০১৪ সালে শাকিব খান প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। ‌‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারো চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল