রোজা রেখে আইপিএল খেলছেন রশিদ-নবী, বিস্মিত শিখর ধাওয়ান | BD Times365 রোজা রেখে আইপিএল খেলছেন রশিদ-নবী, বিস্মিত শিখর ধাওয়ান | BdTimes365
logo
আপডেট : ১১ মে, ২০১৯ ১৩:৪৫
রোজা রেখে আইপিএল খেলছেন রশিদ-নবী, বিস্মিত শিখর ধাওয়ান
অনলাইন ডেস্ক

রোজা রেখে আইপিএল খেলছেন রশিদ-নবী, বিস্মিত শিখর ধাওয়ান

বিশ্বে একযোগে পালিত হচ্ছে পবিত্র মাহে রমজান। সর্বশক্তিমান আল্লাহর সন্তুষ্টি কামনায় অন্যান্য মুসলমানের মতো রোজা রাখছেন আইপিএলে খেলা মুসলিম ক্রিকেটারেরা। দিনে রোজা রেখে রাতে ম্যাচ খেলে প্রশংসায় ভাসছেন আফগানিস্তানের দুই তারকা রশিদ খান ও মোহাম্মদ নবী।

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন রশিদ ও নবী। চলমান দ্বাদশ টুর্নামেন্টের এলিমিনেটর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ইফতারি করে খেলেন তারা। তীব্র গরমের মধ্যে সারাদিন রোজা রাখার পর মাঠে নামলেও তাদের পারফরম্যান্সে কোনো প্রভাব পড়েনি।

এতে রীতিমতো বিস্মিত দিল্লি ওপেনার শিখর ধাওয়ান। এক টুইটবার্তায় সবাইকে রমজানের শুভেচ্ছা জানানোর পাশাপাশি আলাদাভাবে নবী-রশিদের প্রশংসা করেছেন তিনি।

ভারতীয় ওপেনার লেখেন, সবাইকে রামাদান কারিমের শুভেচ্ছা। তাই তাদের নিয়ে গর্বিত। গোটা দিন রোজা রাখার পর রাতে ম্যাচ খেলা সহজ নয়। কিন্তু তারা অনায়াসেই সেটি করে দেখিয়েছে। তাদের দেশ ও বিশ্ব ক্রিকেটের জন্য এটা দারুণ অনুপ্রেরণার বিষয়।

মহান আল্লাহর রহমত কামনা করে ধাওয়ান আরো লেখেন, তোমাদের উদ্যম সবাইকে বড় স্বপ্ন দেখতে প্রেরণা দেয়। আল্লাহর রহমত যেন সবসময় তোমাদের সঙ্গে থাকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম