জঙ্গল ছেড়ে স্কুলে দৌরাত্ম্য চিতাবাঘের! (ভিডিও) | BD Times365 জঙ্গল ছেড়ে স্কুলে দৌরাত্ম্য চিতাবাঘের! (ভিডিও) | BdTimes365
logo
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:৪৫
জঙ্গল ছেড়ে স্কুলে দৌরাত্ম্য চিতাবাঘের! (ভিডিও)
আন্তর্জাতিক ডেস্ক

জঙ্গল ছেড়ে স্কুলে দৌরাত্ম্য চিতাবাঘের! (ভিডিও)

জঙ্গল ছেড়ে স্কুলে চিতাবাঘ! আর সেখানে রাজার মতো ঘুরে বেড়াল সে। সামনে যাকে পেয়েছে তার উপরই ঝাঁপিয়ে পড়েছে। কোনওক্রমে প্রাণে বাঁচলেও, তার হামলায় আহত হল কমপক্ষে ছ’জন। ৭ ফেব্রুয়ারি ভারতের  বেঙ্গালুরুর কুন্দলাহালি এলাকার একটি স্কুলে ক্যাম্পাসে ঢুকে পড়ে চিতাবাঘটি।  

সিসিটিভির ফুটেজে ধরা পরে ওই রোমহর্ষ ঘটনার চিত্র। চিতাবাঘটি স্কুল চত্বরে ঢোকার পরই এক নিরাপত্তা কর্মীরা তাকে ধরার চেষ্টা করেন। কয়েকমুহূর্ত চলে বাঘে-মানুষে লড়াই। শেষপর্যন্ত ওই নিরাপত্তা কর্মীকে আহত করে স্কুলে ঢুকে পড়ে চিতাবাঘটি।  তার হামলায় গুরুতর আহত হন নিরাপত্তা কর্মী।

অতর্কিত এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না স্কুলের শিক্ষক-কর্মীরা। চিতাবাঘটিকে তাড়ানোর চেষ্টা করতে থাকেন তারা। ক্ষেপে গিয়ে পাল্টা আক্রমন চালায় চালায় হিংস্র পশুটিও। এক স্থানীয় ফোটোগ্রাফার চিতাবাঘের ছবি তোলার জন্য একেবারে সামনে চলে যান। চিতাবাঘের হামলায় আহত হন তিনিও। বাঁ হাতে গুরুতর চোট পেয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এই ঘটনাই আহত হয়েছেন তিন সানবাদিক সহ ৬ জন। এদিকে স্কুল বন্ধ থাকায় সে সময় কোনও  ছাত্রছাত্রী  উস্থিত ছিলোনা।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম