জুনে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ | BD Times365 জুনে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ | BdTimes365
logo
আপডেট : ৩০ মার্চ, ২০২৪ ০১:২৭
জুনে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ
নিজস্ব প্রতিবেদক

জুনে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ

সরকার আগামী জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষকের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী। তিনি বলেন, এ বিষয়ে সব প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে। পর্যায়ক্রমে স্বচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে উত্তীর্ণরা শিক্ষক হিসেবে নিয়োগ পাবেন।

আজ শুক্রবার (২৯ মার্চ) তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, কোনো আবেদনকারী যেন প্রতারণার শিকার না হন সেজন্য মন্ত্রণালয় সর্বোচ্চ সতর্ক আছে। পরীক্ষার্থীরা সবাই সুশৃঙ্খল পরিবেশেই পরীক্ষা দিচ্ছে। আমি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কেন্দ্রে পরিদর্শন করেছি। সেখানে খুব ভালোভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে এ বছর নিয়োগ পরীক্ষায় প্রার্থীর সংখ্যা কিছুটা কম।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, উপাধ্যক্ষ মৃণাল কান্তি গোস্বামী, জেলা পুলিশ সুপার আব্দুল মান্নানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।