নেতৃত্বে অনেক নতুন মুখ, ঢাকা উত্তরের বিভিন্ন থানায় যুবদলের নতুন কমিটি | BD Times365 নেতৃত্বে অনেক নতুন মুখ, ঢাকা উত্তরের বিভিন্ন থানায় যুবদলের নতুন কমিটি | BdTimes365
logo
আপডেট : ৩০ আগস্ট, ২০২৩ ১৯:১৪
নেতৃত্বে অনেক নতুন মুখ, ঢাকা উত্তরের বিভিন্ন থানায় যুবদলের নতুন কমিটি
নিজস্ব প্রতিবেদক

নেতৃত্বে অনেক নতুন মুখ,  ঢাকা উত্তরের বিভিন্ন থানায় যুবদলের নতুন কমিটি

মো. মনির হোসেন খানকে আহ্বায়ক এবং মো. হাসিবুল ইসলাম মিমকে সদস্য সচিব করে বনানী থানা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মো. আবু সাঈদ, মইনুল ইসলাম রনি, মফিজুর রহমান এবং মো. নুর আলমকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে ঢাকা মহানগর উত্তর জাতীয়তাবাদী যুবদলের ৮টি থানা এবং ৮টি ওয়ার্ডের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এসব কমিটির অনুমোদন দেন যুবদল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শরীফ উদ্দিন জুয়েল ও সদস্যসচিব সাজ্জাদুল মিরাজ। আগামী সাতদিনের মধ্যে আহ্বায়ক কমিটি পূর্ণাঙ্গ করে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

কাফরুল থানায় যুবদলের আহ্বায়ক করা হয়েছে মো. হারুন অর রশিদ ভূইয়াকে। সদস্য সচিব হিসেবে রাখা হয়েছে মো: হাফিজুল বাবুকে। যুগ্ম আহ্বায়ক হিসেবে মো. শাহিন খাঁন, আব্বাস উদ্দিন আক্তার, মো. খায়রুল আলম রাশেদ, মো. পারভেজ এবং মো. হাফিজুল বাবুকে রাখা হয়েছে।

নুর সালামকে আহ্বায়ক এবং গোলাম কিবরিয়াকে সদস্য সচিব করে পল্লবী থানা যুবদলের কমিটি দেয়া হয়েছে। এতে যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন জামাল হোসেন বাপ্পি, শামীম আহম্মেদ, মো. হোসেন মুন্না, মো. আনোয়ার হোসেন।

রামপুরা থানায় জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক করা হয়েছে কামাল আহাম্মেদ দুলুকে। সদস্য সচিব আসিফ সাত্তার খান শোভন। এছাড়া কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে জাহাঙ্গীর আলম, দানা মিয়া সোহেল, নজরুল ইসলামকে রাখা হয়েছে।

সোয়েব খানকে আহ্বায়ক এবং হাদিউল ইসলাম রাজিবকে সদস্য সচিব করে রুপনগর থানা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা দেয়া হয়েছে। এতে যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন মো. নাইম হোসেন, মো. মাহাবুব মিশন, মো. হান্নান।

তেজগাঁও থানায় জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক করা হয়েছে জালাল মোল্লাকে। সদস্য সচিব হিসেবে রাখা হয়েছে মো. আব্দুর রহমান। এছাড়া কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে খাইরুল ইসলাম সেলিম, শাকিল হোসেন মিন্টু, ইসমাইল হোসেন বাবুকে রাখা হয়েছে।

মো. শাকিল মোল্লাকে আহ্বায়ক এবং আমিনুল ইসলাম শান্তকে সদস্য সচিব করে মিরপুর থানা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা দেওয়া হয়েছে। এতে যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন শাহজালাল সম্রাট, সামিউল ইসলাম সুমন, হাসিবুর রহমান সম্রাট, খোরশেদ আলম বাবু।

ভাষানটেক থানায় জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক করা হয়েছে মনির হোসেন বাচ্চুকে। সদস্য সচিব হিসেবে রাখা হয়েছে খন্দকার শাকিল আহমেদ। এছাড়া কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রবিউল ইসলাম সুমন, মোশারফ হোসেন সরদার, আব্বাস উদ্দিন খোকনকে রাখা হয়েছে।

এছাড়া পল্লবী থানার অন্তর্গত ২নং, ৩নং, ৫নং ও ৬নং ওয়ার্ড ও রূপনগর থানার অন্তর্গত ৬নং আঞ্চলিক ওয়ার্ড, ৭নং আঞ্চলিক ওয়ার্ড ও ৯২নং সাংগঠনিক ওয়ার্ড এবং ভাষানটেক থানার অন্তর্গত ১৫নং ওয়ার্ড আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে।