‘অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ’-নাসিম | BD Times365 ‘অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ’-নাসিম | BdTimes365
logo
আপডেট : ১৮ ডিসেম্বর, ২০১৫ ১৭:২৩
‘অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ’-নাসিম
নবিউল ইসলাম বাপ্পি, জাবি প্রতিনিধি

‘অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ’-নাসিম

ভারতের তুলনায় বাংলাদেশ এগিয়ে গেছে। বাংলাদেশ অন্ধকার থেকে আলোর পথে ফিরে এসেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

শুক্রবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালযের ফার্মেসি বিভাগের ২৫বছর পূর্তি (রজতজয়ন্তী) ও পুনর্মিলনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে এ কথা বলেন সাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

নাসিম বলেন ‘আমরা সরকারে আছি আমাদের ভুল-ত্রুটি হতে পারে। এমপি সাহেবের ভুল হতে পারে, মন্তীরও ভুল হতে পারে, কেউ ভুলের উর্দ্ধে নয়। সুতরাং আমাদের সেই ভুলের সময় সংশোধনী দিয়ে আমাদের পাশে থাকবেন।’

আওয়ামী লীগের বিদ্রোহী প্রর্থীর ব্যাপারে মন্ত্রী বলেন, ‘দল থেকে অনেককে সতর্ক করা হয়েছিল। প্রাথমিকভাবে বহিস্কারও করা হয়েছে। নির্বাচনের পরে ওয়ার্ড কমিটি বসবে। তখন যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হবে তাদের চুড়ান্তভাবে বহিস্কার করা হবে। এটি নির্বাচনের আগেও হতে পারে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য ড. অধ্যাপক ফারজানা ইসলাম। উপস্থিত ছিলেন সাভার সংসদ সদস্য ডা.এনামুর রহমান, জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আব্দুল জব্বার হাওলাদার, স্কয়ার ফার্মাসিউটিক্যালের ব্যাবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, বীকন ফার্মাসিউটিক্যালের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম, ইউনিমেড এন্ড ইউনিহেলথ মেনুফেকচারার্স লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মো. মোসাদ্দেক হোসেন সহ প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম