সত্যি চুকেবুকে যাচ্ছে রণবির-ক্যাটরিনার সম্পর্ক? | BD Times365 সত্যি চুকেবুকে যাচ্ছে রণবির-ক্যাটরিনার সম্পর্ক? | BdTimes365
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৫ ১৫:৫১
সত্যি চুকেবুকে যাচ্ছে রণবির-ক্যাটরিনার সম্পর্ক?
বিনোদন ডেস্ক

সত্যি চুকেবুকে যাচ্ছে রণবির-ক্যাটরিনার সম্পর্ক?

এবার নাকি সম্পর্কে ইতি টানার পথেই এগোচ্ছেন রণবির-ক্যাটরিনা!  বিশ্বাস হচ্ছে না তো! অনেকেরই এই খবরটা বলিউডের আর পাঁচটা ‘গুজব’-এর মতোই মনে হচ্ছে হয়তো।

বলিউডের বেশ কিছু সূত্রের দাবি, বিচ্ছেদের দিকেই এগোচ্ছেন রণবির-ক্যাটরিনা।

সূত্রগুলির যুক্তি, রণবিরের ক্যারিয়ার গ্রাফ ইদানিং মোটেই ভালো নয়। তাই ক্যাটের সঙ্গে সম্পর্কের মধুরতা অনেকটাই কমেছে।

এ ছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া রণবির-দিপিকার ‘তামাশা’ ছবি রিলিজের আগে ও পরের অনেক তামাশায় নাকি কষ্ট পেয়েছেন ক্যাটরিনা! প্রাক্তন প্রেমিকা দিপিকার সঙ্গে রণবিরের নতুন করে ঘনিষ্ঠতাও নাকি মোটেই ভালো লাগেনি ক্যাটরিনার।

যদিও এই বিচ্ছেদ অভিজ্ঞতা দু’জনের কাছেই নতুন নয়। রণবির এর আগে বিচ্ছেদের তিক্ত স্বাদ পেয়েছেন দীপিকার সঙ্গে তার সম্পর্কে। ক্যাটরিনারও বিচ্ছেদ হয়েছে সালমানের সঙ্গে ব্রেকআপ হয়েছে। কিন্তু সে সব ধাক্কা সামলে উঠেছিলেন দুজনেই।

রণবির- ক্যাটরিনা জুটির ম্যাজিক তাদের ভক্তদের ভুলিয়ে দিয়েছিল তাদের বিচ্ছেদ-পর্ব। কিছুদিন আগেও এই দুজনের বিয়ে নিয়ে বলিউডে জল্পনা তুঙ্গে উঠেছিল। সবাই শুধু অপেক্ষায় ছিল কবে দুই তারকার চার হাত এক হচ্ছে। কিন্তু এ কী খবর সামনে এলো! আবার বিচ্ছেদ! তবে এ সবই এখনও শুধুই বলিউডের কিছু সূত্রের দাবি। কারণ, রণবির বা ক্যাটরিনা কেউই এ ব্যপারে প্রকাশ্যে মুখ খোলেননি।

বিডিটাইমস৩৬৫/জেএইচ/ জেএস/ ডিসেম্বর ১৭/১৫