পুরুষ-পৃথিবীকে এক হাত নিলেন লেডি গাগা | BD Times365 পুরুষ-পৃথিবীকে এক হাত নিলেন লেডি গাগা | BdTimes365
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৫ ১৩:২৬
পুরুষ-পৃথিবীকে এক হাত নিলেন লেডি গাগা
বিনোদন ডেস্ক

পুরুষ-পৃথিবীকে এক হাত নিলেন লেডি গাগা

সংগীত-দুনিয়ায় মেয়েদের জায়গা পেতে বিরাট সমস্যা বলে মত দিয়েছেন আমেরিকান পপ তারকা লেডি গাগা। তার নাকি মাঝে মাঝেই মনে হয়, যেন এক ‘বয়েজ ক্লাবের দরজায় দাঁড়িয়ে রয়েছেন। ভিতরে প্রবেশ করবো কি করবো না এই সাতপাঁচ ভেবেই অনেকের আর প্রবেশ করা হয় না, বলেও খোঁচা দিয়েছেন তিনি।

“মিউজিক ইন্ডাস্ট্রি ছেলেদের ক্লাব”-এমন একটা মন্তব্য কি লেডি গাগার মতো এক সুন্দরীর কাছ থেকে আশা করা যায়? মনে মনে যদি ভেবে থাকেন এমনটা হতে পারে না, জেনে রাখুন পুরুষের হৃদয় বিদীর্ণ করা এই মন্তব্য সত্যি সত্যি করেছেন ২৮ বছরের এই পপ-তারকা।

বিলবোর্ড ইউমেন ইন মিউজিক অনুষ্ঠানে সম্প্রতি গাগা ভূষিত হয়েছেন ‘উইম্যান অফ দ্য ইয়ার’ সম্মানে। ওই অনুষ্ঠানেই পুরস্কার নিতে গিয়ে গাগা তাঁর ভাষণে আবেগের সঙ্গেই জানিয়েছেন তাঁর মনের কথা।

পুরস্কার নেয়ার সময় তিনি বলেন, সংগীত-দুনিয়ায় মেয়েদের জায়গা পেতে মাঝে মাঝেই প্রবল সমস্যার সম্মুখীন হতে হয়। সেই সব পিছু হঠার মুহূর্তে মনে হয়, যেন এক ‘বয়েজ ক্লাব’-এর দরজায় দাঁড়িয়ে রয়েছেন। ভিতরে প্রবেশের অনুমতি মিলছে না।

গাগার বক্তব্য তার সংগীতকে ‘সিরিয়াস’ দৃষ্টিতেই দেখা উচিত। তাঁর মেধার দিকে তেমন নজর পড়ে না কারোর। সবাই তাঁর দেহ-সৌষ্ঠবে আটকে থাকেন। দেহ পার করে মননে প্রবেশের কথা মাথায় আসে না।

 

বিডিটাইমস৩৬৫ ডটকম/এইচজে/একে