ব্রাইডাল ফটোশ্যুটে নগ্ন হলেন শ্রুতি | BD Times365 ব্রাইডাল ফটোশ্যুটে নগ্ন হলেন শ্রুতি | BdTimes365
logo
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৫ ১৮:২৫
ব্রাইডাল ফটোশ্যুটে নগ্ন হলেন শ্রুতি
অনলাইন ডেস্ক

ব্রাইডাল ফটোশ্যুটে নগ্ন হলেন শ্রুতি

কনের সাজে ক্যামেরার সামনে নগ্ন হয়ে পোজ দিলেন অভিনেত্রী শ্রুতি মেনন। কোনও পোশাক ছাড়া শুধুমাত্র ব্রাইডাল জুয়েলারি পরেই ফটোশ্যুট সারলেন এই অভিনেত্রী।

কেরেলার একটি লাইফস্টাইল ম্যাগাজিনের জন্য ‘ব্রাইডাল ফটোশ্যুট’ করলেন দক্ষিণী ছবির নায়িকা এবং অ্যাঙ্কর শ্রুতি মেনন। কিন্তু আর পাঁচটা সাধারণ ফটোশ্যুটের থেকে অনেকটাই আলাদা এই সিরিজ। ব্রাইডাল লুক-এ সম্পূর্ণ অন্য এক আবেদন ফুটিয়ে তুলেছেন শ্রুতি— নগ্নকন্যার এই কাহিনি ছবি-সহ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দাবানলের মতো ।

তবে এই ছবি প্রকাশ হওয়ার পরে সমালোচনাও কম সহ্য করতে হচ্ছে না শ্রুতিকে। এই বিষয়ে শ্রুতির প্রতিক্রিয়া জানতে চাইলে ভারতীয় বিনোদন পত্রিকা এবেলাকে তিনি সাফ জানিয়ে দেন, ‘এস্থেটিক সেন্স’ বজায় রেখেই শ্যুট করেছেন তিনি। ফটোগ্রাফার যে ভাবে তাঁকে ব্রাইডাল সাজে পোট্রেট করেছেন, তাতে যথেষ্টই খুশি তিনি।

তবে যে যাই বলুক, ভারতীয় ম্যাগাজিনের জন্য ব্রাইডাল লুক-এ ন্যুড ফটোশ্যুট করার সাহস দেখিয়ে যে নজির সৃষ্টি করলেন শ্রুতি মেনন, এ বিষয়ে কোনও সন্দেহ নেই।   

অবশ্য নগগ্নতায় প্রতিবাদ বা ঐতিহ্যকে তুলে আনার ক্ষেত্রে এইটাই তার প্রথম পদক্ষেপ নয়। কিছু দিন আগে মাতৃদুগ্ধ পানকে উৎসাহিত করতে নিজের সন্তানকে নিয়েও ক্যামেরার সামনে এসেছিলেন শ্রুতি। আর সেবারও কম কথা শুনতে হয়ননি তাকে। তবে শ্রুতি দমবার পাত্র নয় তা বুঝিয়ে দিলেন নতুন এই ব্রাইডাল ফটোশ্যুটের মধ্য দিয়ে।

বিডিনিউজ৩৬৫ ডটকম/একে