পরিমলের পরিনাম যাবজ্জীবন | BD Times365 পরিমলের পরিনাম যাবজ্জীবন | BdTimes365
logo
আপডেট : ২৫ নভেম্বর, ২০১৫ ১৫:৩১
পরিমলের পরিনাম যাবজ্জীবন
ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ড
অনলাইন ডেস্ক

পরিমলের পরিনাম যাবজ্জীবন

যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার ভিকারুননিসা নূন স্কুলের শিক্ষক পরিমল জয়ধরকে যাবজ্জীবন কারাদন্ড দিলো আদালত।

মামলা হওয়ার চার বছর পর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক মো. সালেহ উদ্দিন বুধবার আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

রায়ে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের পাশাপাশি পরিমলকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। আর তা না দিলে আরও ছয় মাস সাজা খাটতে হবে তাকে।

মামলায় রাষ্ট্রপক্ষে ২৮ জন সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়। ২০১৩ সালের ২২ অগাস্ট রুদ্ধদ্বার কক্ষে ধর্ষিতা ওই ছাত্রীর সাক্ষ্যও নেয় আদালত। এর আগে ধর্ষিতার মা সাক্ষি দেন।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বসুন্ধরা দিবা শাখার দশম শ্রেণীর ওই ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ২০১১ সালের ৫ জুলাই রাজধানীর বাড্ডা থানায় মামলা করেন তার বাবা। মামলায় স্কুলের বসুন্ধরা শাখার প্রধান লুৎফর রহমান ও অধ্যক্ষ হোসনে আরা বেগমকেও আসামি করা হয়।

মামলায় অভিযোগপত্র থেকে জানা যায়, ওই ছাত্রিকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে ধর্ষণ করে পরিমল। এ সময় ওই ছাত্রীর নগ্নদৃশ্য মোবাইল ফোনে ভিডিও করা হয়। পরে তাকে ব্ল্যাকমেইল করে ১৭ জুনও ধর্ষণ করা হয়।

মামলার পর ২০১১ সালের ৬ জুলাই কেরাণীগঞ্জে পরিমলের স্ত্রীর বড় বোনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

২০১১ সালের ২৮ নভেম্বর অধিকতর তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবে খোদা স্কুলের বসুন্ধরা শাখার প্রধান লুৎফর ও অধ্যক্ষ হোসনে আরাকে অব্যাহতির সুপারিশ করে শুধু পরিমল জয়ধরকে অভিযুক্ত করে আদালতে সম্পূরক চার্জশিট দাখিল করেন।

 

এআর/একে