“দবির সাহেবের সংসার” | BD Times365 “দবির সাহেবের সংসার” | BdTimes365
logo
আপডেট : ২৩ নভেম্বর, ২০১৫ ১৯:৩৩
“দবির সাহেবের সংসার”
জাকির হোসেন রাজু পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার ছবি “দবির সাহেবের সংসার”। চলুন সংক্ষেপে জেনে নেয়া যাক কি আছে এই সিনেমাটিতে-
অনলাইন ডেস্ক

“দবির সাহেবের সংসার”

দবির সাহেব (আলীরাজ) রিটায়ার্ড জজ। তার বড় মেয়ে প্রবাসী। ১২/১৫ বছর আগে হারিয়ে যাওয়া ছোট মেয়ে প্রতীক্ষার জন্য নিজ বাড়ি “প্রতীক্ষা” তে প্রতীক্ষার প্রহর গুণতে থাকেন। তার গৃহকর্মী ১ বছরের বকেয়া বিদ্যুৎ বিল সহ পালিয়ে যাওয়ায় ফাঁকা গুলি ছুড়ে মেজাজ দেখান। শেষে মেয়ের পরামর্শে নতুন গৃহকর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দেন। আর এই বিজ্ঞপ্তিতে চোখ পড়ল সদ্য চাকরি হারা কুদ্দুস( বাপ্পি) ও আক্কাস(ইমরোজ) এর। তারা একে অন্যকে মিথ্যে বলে ধোঁকা দিতে চাইলেও শেষ পর্যন্ত দু’জনেই পা ধরল দবির সাহেবের। তিনি শর্ত দিলেন-এক সপ্তাহের জন্য  তাদের রাখবেন আর যে বাউন্ডারি হাঁকাবে  (ভালো কাজ করবে) তাকেই দুই বছরের কন্ট্রাকে রেখে দেবেন।আক্কাস-কুদ্দুসের মাঝে শুরু হল লড়াই। কুদ্দুস দবির সাহেবকে সরিষার তেল মালিশের দায়িত্ব পেলে আক্কাস তাতে  সুপার গ্লু মিশিয়ে দেয়। আবার আক্কাস রান্না করতে গেলে কুদ্দুস চুপিসারে মুরগীর মাংসে গুঁড়ো পাউডার ছিটিয়ে দেয়। তাদের জ্বালাতনে অতিষ্ঠ হলেও দবির সাহেব প্রতিজ্ঞাবদ্ধ- এক সপ্তাহের আগে কাউকে ছাঁটাই করতে পারবেন না। এর মাঝে দেখা দিলেন চুমকি (মাহিয়া মাহি)।

গেটআপ দেখে তাকে মেমসাহেব মনে হলেও পরে জানা গেল তিনি পাশের ফ্ল্যাটের কাজের মেয়ে। গৃহকর্ত্রীকে জানালেন, উত্ত্যক্তকারীদের হাত থেকে রেহাই পেতেই তার এ বেশ ধারণ। এক নায়িকা-দুই নায়ক। আক্কাস-কুদ্দুস দু’জনেই চুমকিকে ঘিরে স্বপ্ন দেখতে থাকল। সে সুযোগে চুমকিও তাদের কিঞ্চিৎ নাচিয়ে নিল আর মুভির কাহিনীও এগিয়ে গেল।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডজেড