আপডেট : ২৩ মার্চ, ২০১৬ ১১:৫৪

বিবারের কে প্রাক্তন প্রেমিকার হুমকি!

বিনোদন ডেস্ক
বিবারের কে প্রাক্তন প্রেমিকার হুমকি!

সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের একটি কনসার্টে অংশ নেন জনপ্রিয় সংগীত তারকা জাস্টিন বিবার। গান গাওয়ার এক পর্যায়ে মদ্যপান করে মাতলামি শুরু করেন তিনি। মাতাল হয়েই বেশ কয়েকটি গান পরিবেশন করেন। আর কনসার্ট শেষে সাবেক প্রেমিকা ও সংগীত তারকা সেলেনা গোমেজকে স্মরণ করে বিভিন্ন কথা বলতে থাকেন বিবার।

এক সময়ে ‘আমি তোমাকে ভালোবাসি সেলেনা’ বলেও চিৎকার করতে থাকেন। এমন অবস্থায় কয়েকজন বন্ধু বিবারকে সামলে বাসায় পৌঁছে দেন। শুধু তাই নয়, সম্প্রতি অতীতে তোলা সেলেনার সঙ্গে নিজের কয়েকটি অন্তরঙ্গ ছবিও টুইটারে প্রকাশ করেছেন বিবার। এ ছবিগুলোর মাধ্যমে নিজের স্মৃতি রোমন্থন করেছেন তিনি।

তার সঙ্গে লিখেছেন, অনেক মিস করছি সেই দিনগুলো। কিন্তু বিবারের এমন আচরণে ক্ষেপেছেন সেলেনা। কারণ এখন আর সাবেক এ প্রেমিকের সঙ্গে কোন ধরনের সম্পর্কই রাখতে চান না তিনি। একটা সময় দুজনের মধ্যে গভীর ভালোবাসার সম্পর্ক ছিলো। কিন্তু বিবারের সঙ্গে একাধিক নারীর সম্পর্কের বিষয়টি মেনে নিতে পারেননি সেলেনা। আর সে কারণেই এই সম্পর্ক ভেঙ্গে দেন তিনি।

এদিকে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পরও বিবারের এমন আচরণ নিয়ে টুইটারে একটি স্ট্যাটাস দিয়েছেন সেলেনা। এ বিষয়ে তিনি বলেন, আমি অতীত নিয়ে ঘাটতে চাই না। কেউ অতীত নিয়ে ঘাটুক সেটাও চাই না। সাম্প্রতিক সময়ে যেগুলো ঘটছে সেগুলো অনাকাঙ্খিত। এসবের কোন মানে নেই। সংগীতশিল্পী হিসেবে আমার একটি ইমেজ রয়েছে। সেই ইমেজ ক্ষুন্ন করার চেষ্টা করা হলে আইনি ব্যবস্থা গ্রহণ করতেও আমি দ্বিধাবোধ করবো না।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে