আপডেট : ১১ মার্চ, ২০১৬ ১৫:১৯

হলিউড ছবিতে ভিন ডিজেলের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দীপিকা!

বিনোদন ডেস্ক
হলিউড ছবিতে ভিন ডিজেলের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দীপিকা!

বলিউডের অন্যতম সফল ও ধারাবাহিক অভিনেত্রী দিপীকা পাড়ুকোনে। গত বছর মুক্তি পাওয়া ‘বাজিরাও মাস্তানি’ ছবিটির মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হন দিপীকা। ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। এরই মধ্যে এ ছবির জন্য বেশ কিছু ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার পানও তিনি।

এমন সুসময়ের মধ্যেই কদিন আগেই তিনি চুক্তিবদ্ধ হন হলিউডের ‘এক্স এক্স এক্স- দ্য রিটার্ন অব জেন্ডার কেস কানাডা’ ছবিতে। এতে সেরেনা নামের চরিত্রে অভিনয় করছেন দিপীকা।

গত এক মাস ধরে এ ছবির শ্যুটিং করছেন তিনি। এখানে হলিউডের অন্যতম অ্যাকশন অভিনেতা ভিন ডিজেলের বিপরীতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দিপীকাকে। এখানেই শেষ নয়, অ্যাকশনের সঙ্গে রোমান্টিক দৃশ্যেও অভিনয় করছেন তিনি।

সম্প্রতি ভিন ডিজেলের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। ব্যাপক খোলামেলা হয়ে এ অভিনেতার সঙ্গে কয়েক দফা চুম্বন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন দিপীকা। এরই মধ্যে শুটিংয়ের বেশ কিছু ছবিও প্রকাশ পেয়েছে।

এ বিষয়ে দিপীকা বলেন, ভিন ডিজেল একজন ভালো অভিনেতার পাশাপাশি অনেক সুন্দর মনের একজন মানুষ। তার কাছ থেকে এতটা সহযোগিতা পাবো ভাবিনি। ডিজেলের সঙ্গে রোমান্সের দৃশ্যগুলো যেমন উপভোগ করেছি, তেমনি কিছু অ্যাকশন দৃশ্যও তিনি আমাকে শিখিয়েছেন। অনেক ভালো একটি কাজ হচ্ছে এটি। এমন একটি ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হওয়াটা আমার জন্য বড় ব্যাপার। আশা করছি ছবিটি ভালো লাগবে দর্শকদের।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে