আপডেট : ১১ মার্চ, ২০১৬ ১১:৫১

৩৬ বছর বয়সী বান্ধবীর গর্ভে বিবারের সন্তান!!

বিনোদন ডেস্ক
৩৬ বছর বয়সী বান্ধবীর গর্ভে বিবারের সন্তান!!

প্রকাশ্যে প্রায়ই হাত-ধরাধরি করে দু’জনকে দেখা যাচ্ছিল। অনেক নিন্দুক আবার তা দেখে চোখ-মুখ কুঁচকে নানা মন্তব্যও করেছিলেন। কিন্তু, ডোন্ট কেয়ার ভঙ্গিতেই মেলামেশা করছিলেন টিভি রিয়্যালিটি শো-এর তারকা কোর্টনি কারদেশিয়ান এবং পপ তারকা জাস্টিন বিবার। কোর্টনি ছত্রিশের হলেও বাইশ বছরের বিবারের সঙ্গে তাঁর সম্পর্ক স্থাপনে এই বিষয়কে কোনওদিনই গুরুত্ব দেননি।

দিদি কিম কারদেশিয়ানের মতোই সাহসী এবং বিতর্কিত থাকতেও ভালবাসেন কোর্টনি। আর, তাঁর এই ঝোঁক এখন নয়া ধামাকা তুলেছে মার্কিন মুলুকে। কোর্টনির দাবি তিনি গর্ভবতী। আর এই সন্তানের পিতা জাস্টিন বিবার। সরকারিভাবে এই খবরের সত্যতা এখনও স্বীকার করেননি কোর্টনি বা বিবার। যদিও, কোর্টনি তাঁর বন্ধুমহলে এই খবর নিজের মুখেই জানিয়েছেন। ইতিমধ্যেই কোর্টনি তিন সন্তানের জননী। 

তাঁর আগের সঙ্গী ডিক স্কটের সঙ্গে তিনি এখন থাকেন না। অন্যদিকে, বিবার গত কয়েক বছর ধরেই মার্কিন মুলুকের কিশোর-কিশোরীদের কাছে পপ সেনসেশন হয়ে উঠেছেন। খুব ছোট বয়স থেকে তারকাদের সঙ্গে তাঁর প্রেম বহুবার চর্চায় থেকেছে। মহিলা পপ তারকা সেলেনা গোমেজের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কেও ছিলেন। কিন্তু, বছর দু’য়েক আগে সেই সম্পর্কে যবনিকা পরার পরেই কোটনির সঙ্গে সম্পর্ক শুরু বিবারের। বাচ্চা হলেও চৌ-বাচ্চা তিনি যে নন তা বেশ বোঝা যাচ্ছে।  

উপরে