আপডেট : ৫ মার্চ, ২০১৬ ২০:১১

আবার বিয়ে করলেন ৮৪ বছর বয়সী মিডিয়া মুঘল!

বিনোদন ডেস্ক
আবার বিয়ে করলেন ৮৪ বছর বয়সী মিডিয়া মুঘল!

ব্রিটেনের বিখ্যাত ‘দ্য টাইমস’র প্রতিষ্ঠাতা রুপার্ট মারডক। মিডিয়া জগতে যার নাম রয়েছে ‘মিডিয়া মুঘল’ হিসেবে। শুধু ‘দ্য টাইমস’-ই নয়, ‘দ্য সান’সহ মিডিয়া জগতের আরো নামিদামি বেশ কিছু প্রতিষ্ঠানের মালিক এই মিডিয়া টাইকুন।

অনেকদিন ধরেই ছিলেন সবরকম আলোচনার বাইরে। তবে সম্প্রতি তিনিএক সুন্দরী সুপার মডেলকে বিয়ে করে নিজেকে আবারো লাইম লাইটে নিয়ে এসেছেন। ৮৪ বছর বয়সী মারডকের তার বিয়ের খবরে রীতিমত ভড়কে গেছেন সবাই! এই বয়সেও আবার বিয়ে!

খোঁজ নিয়ে জানা গেল, গতকাল শুক্রবার, ৪ মার্চ লন্ডনের একটি প্রাসাদে তার বিয়ে অনুষ্ঠিত হয়েছে। পাত্রী জেরী হলের বয়স ৫৯ বছর। পেশায় তিনি সুপার মডেল।

বিয়ে উপলক্ষে আজ শনিবার ‘দ্য টাইমস’র লন্ডনের অফিসের জন্য বিখ্যাত ফ্লিট স্ট্রিটের সেন্ট ব্রাইডস চার্চে আরেকটি অনুষ্ঠান হবে। সে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন  রুপার্ট মারডকের চার মেয়ে ও নববধূর দুই মেয়ে। মূলত পিতামাতার বিয়েতে সংবর্ধনা দিতেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তারা।  

প্রসঙ্গত, রুপার্ট মারডক হচ্ছেন বিশ্বের ৭৭তম শীর্ষ ধনী ব্যক্তি। ফর্বস ম্যাগাজিনের হিসেব মতে তার সম্পদের পরিমাণ ৭৭০ কোটি পাউন্ড। আর নতুন এই বিয়ে নিয়ে মোট চারবার বিয়ের ছাদনাতলায় গেলেন এই মিডিয়া মুঘল।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে