আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:০১

খোলা বুকে পামেলা! সোশাল মিডিয়ায় ঝড়

বিনোদন ডেস্ক
খোলা বুকে পামেলা! সোশাল মিডিয়ায় ঝড়

তাঁর শেষ ছবি দেখা গিয়েছিল প্লে বয়ের শেষ কভারে। এবং স্বাভাবিক নিয়মেই হইচই ফেলে দিয়েছিল তা। প্লে বয়ের শেষ সংস্করণে তাঁর নগ্নতা আলাদা মাত্রা যোগ করে। হবে নাই বা কেন, “বেওয়াচ” শেষ হওয়ার পর প্রায় এক যুগ কেটে গেলেও আজও সমুদ্র সৈকতে তাঁর ওই দৌড় মনে দাগ কেটে যায়। তিনি পামেলা অ্যান্ডারসন।

তিনি নগ্ন হলেও ভাইরাল, দৌড়ালেও ভাইরাল। শর্ট ফিল্মের জন্য বক্ষ প্রদর্শন করলে তা তো ভাইরাল হবেই! আর তাই হয়েছে। “কানেকটেড” ছবির জন্য স্ক্রিনে নিজের স্তন দেখিয়েছেন সাহসী পামেলা। সেই দৃশ্যের এক ঝলক ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

১০ মিনিটের এই ছবিতে এক ফিটনেস ইনস্ট্রাকটারের ভূমিকায় অভিনয় করছেন প্যামেলা অ্যান্ডারসন। নাম জ্যাকি। ছবিতে ৪৮ বছর বয়সি প্যামেলা নিজের বাড়তি বয়স নিয়ে বেশ চিন্তিত। চুলের পক্কতার পাশাপাশি শরীরের পরিবর্তনও তাঁকে বেশ চিন্তায় রেখেছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, শরীরে বয়সের প্রভাব লক্ষ্য করতে আয়নার সামনে দাঁড়িয়ে পামেলা। এরপর একে একে নিজের স্তন ও পশ্চাৎভাগ খুঁটিয়ে দেখছেন তিনি। নজর এড়ায়নি পেটের অতিরিক্ত মেদও। 

লুক গিলফোর্ড পরিচালিত এই সাই-ফাই ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে। কিন্তু, তার আগেই পামেলা অ্যান্ডারসনের উন্মুক্ত ছবি ঝড় তুলেছে নেটিজনদের মনে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে