আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:৩৩

প্রেমে পড়েছেন এমা

বিনোদন ডেস্ক
 প্রেমে পড়েছেন এমা

সারা বিশ্বের বিনোদন জগতে ছড়িয়ে পড়ছে নানা রকমের প্রেমের গুজব। গুজবটা আবার প্রেমে পড়েছেন এমা ওয়াটসন। তবে গুজবের সঙ্গে কিছু সত্যতাও রয়েছে!
খবর বেড়িয়েছে, মার্কিন প্রযুক্তি বিশেষজ্ঞের সঙ্গে সময় কাটাচ্ছেন ‘হ্যারি পটার’খ্যাত অভিনেত্রী এমা ওয়াটসন। তবে পাপারাজ্জিদের ধারণা প্রেমে মজেছেন এই দুজন। এমার সঙ্গে যার নাম জড়ানো  হচ্ছে তার নাম উইলিয়াম নাইট। তবে ম্যাক নামেই তিনি অধিক পরিচিত।

বিনোদন জগতের বাইরে থাকা ৩৫ বছরের ওই ব্যক্তি নিজেকে কারিগরি ও ব্যবসায়িক উদ্যোক্তা হিসেবে পরিচয় দিতেই অধিক পছন্দ করেন। তবে নিজে পর্দার লোক নাহলেও ভালোবাসার বাধনে জড়িয়েছেন হলিউড তারকা এমা ওয়াটসনকে। নাইটের সঙ্গে প্রেমে জড়ানোর আগে এমা, উইল আড্যামভিচ এবং ব্রিটিশ রাগবি খেলোয়াড় ম্যাথিউ জ্যানির সঙ্গে প্রেম করেন এমা ওয়াটসন।২০১৪ সালে ম্যাথিউ জ্যানির সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে আরেকটি সম্পর্কে জড়াতে তার এক বছরেরও বেশি সময় নেন এমা। 

গত চার মাস ধরে নাইটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এ অভিনেত্রী। জানা গেছে, গত জানুয়ারিতে অক্সফোর্ডে এমা ওয়াটসনের নিজ শহরে গিয়ে তাকে নতুন বছরের শুভেচ্ছা জানান উইলিয়াম নাইট। এমনকি কাজের ব্যস্ততা না থাকলে মাঝেমধ্যেই তারা দেখা করেন। 

উল্লেখ্য, হ্যারি পটার সিরিজের সিনেমাগুলোতে 'হারমিওন গ্রেঞ্জার' এর চরিত্রে অভিনয় করে দুনিয়াজুড়ে খ্যাতি পান এমা ওয়াটসন। পরে 'নোয়া', 'ব্লিং রিং' সহ আরও কিছু ছবিতে কাজ করেন তিনি। বর্তমানে এমা জাতিসংঘের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে