আপডেট : ১ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:১৫

জামা খুলে অন্তর্বাস বিহীন রিটা ওরা

বিডিটাইমস ডেস্ক
জামা খুলে অন্তর্বাস বিহীন রিটা ওরা

একটি ফরাসি ম্যাগাজ়িনের কভারশুটের জন্য টপলেস হলেন ব্রিটিশ গায়িকা রিটা ওরা। ফোটোগ্রাফার টেরি রিচার্ডসন তার ফটোশুট করেছেন। ফটোতে দেখা গেছে, রিটা অন্তর্বাস বিহীন তার বক্ষ প্রদর্শন করছেন। তার গলায় একটি চেন, তাতে ‘R’ লেখা পেনডেন্ট ঝুলছে। রিটার অনুরাগীরা তার খোলা বুক দেখে ধন্য ধন্য করছেন। কিন্তু প্রশ্ন উঠেছে নানা মহলে, গান না গেয়ে আজকাল শুধু নগ্নতা দেখিয়ে শিরোনামে আসতে চাইছেন কেন? এমন প্রশ্নে তোলপাড় তার ভক্তদের মধ্যে!

রিটা ওরাকে নিয়ে বিতর্ক এই প্রথমবার নয়। ২০১২ সালে প্রকাশিত তার প্রথম এবং একমাত্র অ্যালব্যাম ‘ওরা’ প্রবল জনপ্রিয়তা পায়। কিন্তু তারপর থেকে পোশাক-আশাক নিয়ে নানা ধরনের সাহসী পরীক্ষা-নিরীক্ষা করেই বেশি শিরোনামে এসেছেন তিনি। গানের জন্য তার নাম আর খুব একটা শোনা যায়নি। অনেকবারই বলেছেন, দ্বিতীয় অ্যালবামের কাজ চলছে। কিন্তু সে অ্যালবাম এখনও দিনের আলো দেখেনি।

তাতে কী? রিটা জানেন কীভাবে শিরোনামে থাকতে হয়। কখনও জালের চেয়েও ফিনফিনে পোশাক পরে অন্তর্বাস ছাড়া বেরিয়ে পড়ছেন। কখনও এতটাই খোলামেলা, ঢিলেঢালা পোশাকে অনুষ্ঠানে আসছেন যে তার শরীর সম্পর্কে কল্পনা করার মতো আর কোনও কিছুই বাকি থাকছে না। আবার কখনও সমুদ্র থেকে উঠে আসতে দেখা যাচ্ছে এমন আষ্টে-পৃষ্ঠে জড়িয়ে থাকা স্নান পোশাকে যে স্পষ্ট হয়ে উঠছে শরীরে সব খাঁজ।

এত কিছুর পর অনেক ‘নিন্দুক’ বলেছিলেন, শিরোনামে আসার জন্য আর কোনও হাতিয়ার অবশিষ্ট নেই রিটা ওরার কাছে। কিন্তু রিটা প্রমাণ করলেন তিনি রিটা-ই। ফরাসি ম্যাগাজিনের কভার পেজে গনগনে উপস্থিতি জাহির করলেন বুক চিতিয়ে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে