আপডেট : ২৭ এপ্রিল, ২০১৯ ০৮:৩৬

ঘরের মাঠে হারলো চেন্নাই

অনলাইন ডেস্ক
ঘরের মাঠে হারলো চেন্নাই

জ্বরের কারণে চেন্নাই সুপার কিংসে ছিলেন না মহেন্দ্র সিং ধোনি। তার অনুপস্থিতিতে দলের দশা কী হয় তা বোঝা গেলো। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে তারা হেরে গেছে ৪৬ রানের ব্যবধানে

ধোনি না থাকায় ঘরের মাঠে চেন্নাই পাত্তাই পেলো না আজ। শুরুতে টস জিতে মুম্বাইকে ব্যাটিং পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিলেন সুরেশ রায়না। দ্বিতীয় ইনিংসে শিশির প্রভাব ফেলতে পারে এমন ধারণা ছিলো তার। মুম্বাই ব্যাটিংয়ে নামলে অধিনায়ক রোহিত শর্মার ব্যাটেই সওয়ার হয় তার দল। ৪৮ বলে করা ৬৭ রানের ঝড়ো ইনিংসে স্কোর দাঁড়ায় ৪ উইকেটে ১৫৫ রান। রোহিত শর্মা ছাড়াও এভিন লুইস ৩২ রান করেন। যদিও তা ছিলো ধীর গতির।

জবাবে চেন্নাইয়ের ব্যাটিং ছিলো ছন্নছাড়া। এক মুরালি বিজয়ের ৩৮ রান ছাড়া উল্লেখযোগ্য ইনিংস ছিলো শুধু ডোয়াইন ব্রাভোর ২০ ও মিচেল স্যান্টনারের ২২। বাকিরা আসা যাওয়ার খেলায় মাতলে ঘরের মাঠে সর্বনিম্ন রানে অলআউট হওয়ার নজির গড়ে চেন্নাই। একই সঙ্গে ঘরের মাঠে মৌসুমের প্রথম হারটিও! চেন্নাই ১০৯ রানে গুটিয়ে যায় ১৭.৪ ওভারে। লঙ্কান টো ক্রাশার লাসিথ মালিঙ্গার বোলিংয়েই বিধ্বস্ত হয়েছে চেন্নাই। মালিঙ্গা ৩৭ রানে নেন সর্বোচ্চ ৪ উইকেট। দুটি করের নেন ক্রুনাল পান্ডিয়া ও জসপ্রিত বুমরাহ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে