আপডেট : ১১ জানুয়ারী, ২০১৯ ১৭:৪৬

বার্সায় ৫ বার ফোন দিয়েছেন নেইমার!

অনলাইন ডেস্ক
বার্সায় ৫ বার ফোন দিয়েছেন নেইমার!

দলবদল বাজারে নতুন রেকর্ড গড়ে ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নাম লিখিয়েছেন নেইমার। কিন্তু ফ্রান্সে নাকি মন বসছে না তার। বিভিন্ন সময় নেইমারের পিএসজি ছাড়ার খবর বেরিয়েছে গণমাধ্যমে।

গত দলবদল মৌসুমে যেমন বলা হচ্ছিল, ব্রাজিলিয়ান সেনসেশনকে নিয়ে আসছে রিয়াল মাদ্রিদ। তবে শেষতক তিনি থেকে গেছেন পিএসজিতেই। এবার নতুন গুঞ্জন- নেইমার নাকি সাবেক ক্লাব বার্সাতে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্ডোর দাবি, এখন পর্যন্ত বার্সেলোনার সঙ্গে অন্তত পাঁচবার ফোনে কথা বলেছেন নেইমার। এমনকি, ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউয়ের সঙ্গেও নাকি আলোচনা করেছেন নেইমারের বাবা। তিনি বার্তামেউকে বলেছেন, তার ছেলে প্যারিসে হতাশ হয়ে পড়েছে। 

শোন যাচ্ছে, নেইমারের ডাকে সাড়া দিয়েছে বার্সা। সাবেক তারকাকে ফিরিয়ে আনতে নাকি তারা ফিলিপ কোতিনহোকে বেচে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। গত জানুয়ারির দলবদলে ১৪২ মিলিয়ন ইউরো খরচ করে লিভারপুল থেকে কোতিনহোকে কিনেছে বার্সা। কিন্তু সম্প্রতি প্রত্যাশিত পারফরম্যান্স উপহার দিতে পারছেন না তিনি। জায়গা হারিয়েছেন শুরুর একাদশেও। অনেকে তাই মনে করছেন, কোতিনহোকে ছেড়ে দেয়ার পরিকল্পনা আঁটছে বার্সা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে