আপডেট : ৩ ডিসেম্বর, ২০১৮ ১১:০১

নেইমারকে হারিয়ে জয়ও হাতছাড়া পিএসজি'র

অনলাইন ডেস্ক
নেইমারকে হারিয়ে জয়ও হাতছাড়া পিএসজি'র

ম্যাচের প্রথম গোলটা করে দলের জয়ের সম্ভাবনা জাগিয়েছিলেন নেইমার। কিন্তু শেষ করতে পারেননি পুরো ম্যাচটা। কুচকির ইনজুরিতে ঘণ্টাখানেক খেলেই মাঠ ছাড়তে হয়েছে তাকে। তার দল প্যারিস সেইন্ট জার্মেইও (পিএসজি) পরে জিততে পারেনি ম্যাচটি।

ইনজুরি পুরোপুরি সারার আগেই লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নেমে গিয়েছিলেন নেইমার। সেদিন এক গোল করে দলকে ২-১ গোলের জয় এনে দিয়েছিলেন তিনি।

কিন্তু ফিট হওয়ার আগেই ম্যাচ খেলাটাই যেন কাল হলো ২৬ বছর বয়সী এ ব্রাজিলিয়ান সুপারস্টারের। রোববার বোর্দোর মাঠে খেলতে গিয়ে এক গোল করলেও ম্যাচের ৫৭তম মিনিটে কুচকির পুরনো ইনজুরিতে মাঠ ছাড়তে হয় তাকে।

ম্যাচের ৩৬তম মিনিটে ডান দিক থেকে স্বদেশী দানি আলভেসের বাড়ানো বলে পা লাগিয়ে ম্যাচের প্রথম গোলটি করেন নেইমার। পরে দ্বিতীয়ার্ধে তিনি মাঠ ছাড়ার আগেই ৫৩তম মিনিটে সমতা ফেরান জিমি ব্রায়ান্ড।

৫৭তম মিনিটে কুচকির ব্যথা অনুভব করলে তাকে উঠিয়ে নেন পিএসজি কোচ থমাস টুশেল। বদলি হিসেবে নামেন এরিক্স ম্যাক্সিম চুপো মোটিং। নয় মিনিট পরে পিএসজিকে আবার এগিয়ে দেন ফরাসি তারকা কাইলিয়ান এমবাপে।

কিন্তু বেশিক্ষণ এগিয়ে থাকা হয়নি ফ্রান্স সেরা ক্লাবটির। ৮৪তম মিনিটে গোল করে দলের পরাজয় এড়ান বোর্দোর ডেনিশ ফরোয়ার্ড আন্দ্রেস করনিয়াস।

ম্যাচ শেষে নেইমারের ইনজুরির ব্যাপারে পিএসজি কোচ বলেন, 'আমার মনে এটা সেই আগের ইনজুরিই। আমি এখনো দেখিনি। আমাদের আরও সতর্ক থাকতে হবে। সে ম্যাচের আগে বলেছিল যে খেলতে কোনো সমস্যা হবে না তার। আশা করি পরবর্তী ম্যাচেই তাকে মাঠে পাবো আমরা।'

বোর্দোর সাথে ড্র করলেও যোজন যোজন এগিয়েই শীর্ষস্থান দখল করে রেখেছে পিএসজি। ১৫ ম্যাচে ১৪ জয় ও ১ ড্রয়ে ৪৩ পয়েন্ট পিএসজির। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে মপলিয়ে।

উপরে