আপডেট : ২১ জুলাই, ২০১৮ ১৮:৫০

নেইমারের বড় উপকার করলেন রোনালদো

অনলাইন ডেস্ক
নেইমারের বড় উপকার করলেন রোনালদো

রিয়ালের সঙ্গে দীর্ঘ নয় বছরের সর্ম্পকচ্ছেদ করে তুরিনের ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার ট্রান্সফার ফি’র জন্য মোটে ১১৫ মিলিয়ন ইউরো খরচ করে ইতালির সবচেয়ে প্রচীন ও পুরোনো ক্লাবটি।

রোনালদোর রিয়াল ছাড়ার ব্যাপারটি বিশ্ব ফুটবল অঙ্গনে বেশ আলোচনার জন্ম দেয়। এবার এই আলোচনায় যোগ দিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র।

নেইমারের মতে, রোনালদোর কল্যাণে বদলে যাবে জুভেন্টাস। সেই সঙ্গে সুদিন ফিরে আসবে ইতালিয়ান ফুটবলে। পর্তুগিজ তারকা ইতালির ফুটবলে নাম লেখানোয় নেইমার তার শৈশবের ইতালিয়ান ফুটবল দেখতে পারবেন বলে মন্তব্য করেন।

স্থানীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আমার মতে রোনালদো ইতালিয়ান ফুটবল বদলে দেবেন। ইতালির ফুটবল আবার প্রাণ ফিরে পাবে। আমি শৈশবে যেমন ইতালিয়ান ফুটবল দেখেছি রোনালদোর কারণে আবার তেমন দেখার সুযোগ পাবো।’

এসময় রোনালদোর যাত্রাকে শুভকামনা জানিয়ে পিএসজি তারকা বলেন, ‘রোনালদো অসাধারণ একজন ফুটবলার। ফুটবলের কিংবদন্তী সে। আমি তার এই সিদ্ধান্তে খুশি। আমার মনে হয় তার জন্য এই সিদ্ধান্ত নেয়াটা কঠিন ছিল। তার সামনের দিনগুলোর জন্য শুভকামনা জানাই। তবে অবশ্যই পিএসজির বিপক্ষে ম্যাচের জন্য নয়।’

প্রসঙ্গত, এই মুহুর্তে জুভেন্টাসের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় রোনালদো। তার ১১৫ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফি’টি অতীতের সব রেকর্ড ভেঙ্গে দেয়। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে