আপডেট : ২২ জুন, ২০১৮ ১৮:৫৪

গোলশূন্য সমতায় বিরতিতে ব্রাজিল-কোস্টারিকা

অনলাইন ডেস্ক
গোলশূন্য সমতায় বিরতিতে ব্রাজিল-কোস্টারিকা

প্রথমার্ধে গোলের দেখা পেল না কেউই। যার ফলে গোলশূন্য সমতায় থেকে বিরতিতে গেল ব্রাজিল-কোস্টারিকা। ম্যাচে এখন বিরতি চলছে। প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল ব্রাজিল। ৬৭ শতাংশ সময় ধরে তারা বল দখলে রেখেছিল। ৩৩ শতাংশ সময় ধরে বল দখলে রেখেছিল কোস্টারিকা। প্রথমার্ধে ব্রাজিল লক্ষ্যে শট নিতে পেরেছে একবার। কিন্তু কোস্টারিকা একবারও লক্ষ্যে শট নিতে পারেনি।

২৬তম মিনিটে এগিয়ে যেতে পারতো ব্রাজিল। মার্সেলোর পাস থেকে শট দিয়ে বল জালে পাঠিয়েছিলেন বি-বক্সের মধ্যে দাঁড়িয়ে থাকা গ্যাব্রিয়েল জিসুস। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়।

রাশিয়া বিশ্বকাপে আজ গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল-কোস্টারিকা। দুই দলই আজ তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে। এর আগে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল ব্রাজিল। আর সার্বিয়ার কাছে ১-০ গোলে হেরেছিল কোস্টারিকা। সুতরাং, দ্বিতীয় রাউন্ডে উঠতে হলে আজ দুই দলেরই জয় পাওয়া গুরুত্বপূর্ণ।

গত ১৪ জুন শুরু হয়েছে রাশিয়া বিশ্বকাপ। টুর্নামেন্টে ইতোমধ্যে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে রাশিয়া, উরুগুয়ে, ফ্রান্স ও ক্রোয়েশিয়া। ইতোমধ্যে বিদায় নিয়েছে মরক্কো, সৌদি আরব, মিসর ও পেরু। আগামী ২৮ জুন শেষ হবে গ্রুপ পর্বের খেলা। ৩০ জুন শুরু হবে নকআউট পর্ব। আর ১৫ জুলাই অনুষ্ঠিত হবে ফাইনাল।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে