আপডেট : ২০ জুন, ২০১৮ ১৬:৫৭

মেসির ফেসবুকে বাংলাদেশি ভক্তদের ভিডিও

অনলাইন ডেস্ক
মেসির ফেসবুকে বাংলাদেশি ভক্তদের ভিডিও

আর্জেন্টাইন ও বার্সেলোনার প্রাণ ভোমরা লিওনেল মেসির তারকা খ্যাতি বিশ্বজুড়ে। ফুটবল ক্যারিয়ারে সোনালী বিশ্বকাপ ট্রফিটা ছাড়া সবই তিনি অর্জন করেছেন দুই হাত ভরে। গত বিশ্বকাপের ফাইনালের জার্মানির সঙ্গে হেরে স্বপ্ন ভাঙে মেসির। তবে, সেই ধাক্কা কাটিয়ে এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে সারাবিশ্বের সব মেসি ভক্তরা।

ফুটবলের এই তারকাকে নিয়ে মেতে আছেন বিশ্বের অনেক দেশ। এর বাদও যায়নি বাংলাদেশও। ফুটবলের এই রাজকুমারকে নিয়ে নানা পাগলামিই করেন তার ভক্তরা। এবার সেই পাগলামি গুলোই নজরে আসলো এই আর্জেন্টাইন তারকার।

সারা বিশ্ব যখন উত্তাল ফুটবল বিশ্বকাপের উত্তেজনায়। তখন আর্জেন্টিনাকে সমর্থন নিয়ে বাংলাদেশসহ বিভিন্ন মানুষের পাগলামি নিয়ে একটি ভিডিও পোস্ট করেন মেসি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেসি পোস্ট করা ভিডিওটি ছিল এক মিনিট ৫ সেকেন্ডের। যেখানে দেখা যায় বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের কার্যক্রম। যার মধ্যে ছিল আর্জেন্টাইন পতাকা এমন মেসির ছবি নিয়ে বাংলাদেশি সমর্থকদের র‌্যালি করার দৃশ্য।

ভিডিওতে ক্যাপশনে ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড লিখেছেন, ‘২০১৮ বিশ্বকাপে মেসিকে সমর্থন দিয়ে করা ভিডিওগুলো আমাদের এসএমএস করে পাঠান। মেসি.কম এ দেখুন এবং ভোট করুন।’

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে