আপডেট : ১৮ জুন, ২০১৮ ১৪:৫৬

বিশ্বকাপে আজকের ম্যাচ: কোথায়, কখন?

অনলাইন ডেস্ক
বিশ্বকাপে আজকের ম্যাচ: কোথায়, কখন?

গতকাল বিশ্বকাপে ছিল তিনটি ম্যাচ। প্রথম ম্যাচে সার্বিয়া ২-১ গোলে কোস্টারিকাকে হারায়। পরের ম্যাচে জার্মানিকে ১-০ গোলে পরাজিত করে মেক্সিকো । তৃতীয় ম্যাচে ব্রাজিলকে ১-১ গোলে রুখে দেয় সুইজারল্যান্ড।

এদিকে আজ ২০১৮ বিশ্বকাপে আছে ৩টি খেলা। আসুন দেখে নেই সেই তিনটি খেলা কখন কোথায় হবে।

ম্যাচ ১
সুইডেন-দক্ষিণ কোরিয়া
আজ প্রথম ম্যাচে মাঠে নামবে সুইডেন ও দক্ষিণ কোরিয়া। খেলাটি নিঝনি নভগোরদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ২। এছাড়াও বাংলাদেশের বেসরকারী টেলিভিশন মাছরাঙা টিভি ও নাগরিক টিভি এবং সরকারী টিভি চ্যানেল বিটিভিও খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

ম্যাচ ২
বেলজিয়াম-পানামা 
আজ দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সময় রাত ৯ টায় রাশিয়ার সোচি স্টেডিয়ামে শক্তিশালী বেলজিয়ামের বিপক্ষে মাঠে নামবে পানামা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ২। এছাড়াও বাংলাদেশের বেসরকারী টেলিভিশন মাছরাঙা টিভি ও নাগরিক টিভি এবং সরকারী টিভি চ্যানেল বিটিভিও খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

ম্যাচ ৩
ইংল্যান্ড-তিউনিশিয়া 
আজ দিনের শেষ ম্যাচে বাংলাদেশ সময় রাত ১২ টায় ভলগোগ্রাড স্টেডিয়ামে তিউনিশিয়ার বিপক্ষে মাঠে নামছে ইংল্যান্ড। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ২। এছাড়াও বাংলাদেশের বেসরকারী টেলিভিশন মাছরাঙা টিভি ও নাগরিক টিভি এবং সরকারী টিভি চ্যানেল বিটিভিও খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

উপরে