আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:২০

রোনালদোর জোড়া গোলে জয় পেল রিয়াল

অনলাইন ডেস্ক
রোনালদোর জোড়া গোলে জয় পেল রিয়াল

মৌসুমের শেষ দিকে এসে নিজেকে দারুণভাবে ফিরে পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পাশপাশি অনেকদিন পর এক সঙ্গে জ্বলে উঠলেন বিবিসি ত্রয়ী। ফলে দেপোর্তিভো আলাভেসকে ৪-০ গোলে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ।

দলের হয়ে জোড়া গোল করেন রোনালদো। পুরো ম্যাচে দুর্দান্ত খেলা করিম বেনজেমা একটি গোল করার পাশাপাশি সহযোগিতা করেন অন্য দুটি গোলে। মাঝে গ্যারেথ বেলও গোল উৎসবে যোগ দেন।

ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে অবশ্য প্রথমে গোলের দেখা পেতে রিয়ালকে অপেক্ষা করতে হয় প্রথমার্ধের শেষ পর্যন্ত। ৪৪ মিনিটে প্রতিপক্ষে দেওয়াল ভাঙেন রোনালদো। তার গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় জিনেদিন জিদান শিষ্যরা।

দ্বিতীয়ার্ধে বিরতি থেকে ফিরে প্রথম মিনিটেই বেল গোল করে রিয়ালের ব্যবধান দ্বিগুণ করেন। আর ৬১ মিনিটে রোনালদো নিজের জোড়া গোল পূর্ণ করেন। ম্যাচের নির্ধারিত সময়ের এক মিনিট আগে পেনাল্টি থেকে গোল আদায় করে দলের জয় নিশ্চিত করেন বেনজেমা।

লিগে এখন পর্যন্ত রিয়াল মাদ্রিদ ২৫ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। ২৫ ম্যাচে ২০ জয় ও পাঁচ ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৬৫। এক ম্যাচ কম খেলা অ্যাতলেটিকো মাদ্রিদ ১০ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে। চতুর্থ স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ২৪ ম্যাচে ৪৬।

উপরে