আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫১

এবার কি চেলসির বিপক্ষে গোল করতে পারবেন মেসি?

অনলাইন ডেস্ক
এবার কি চেলসির বিপক্ষে গোল করতে পারবেন মেসি?

চেলসির বিপক্ষে ক্যারিয়ারে কোনো গোল করতে পারেননি লিওনেল মেসি! শুনতে অবিশ্বাস্য শোনালেও এটা বাস্তবতা। এর মধ্যে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সা স্ট্যামফোর্ড ব্রিজে পৌঁছেছে। চেলসির বিপক্ষে আর গোলহীন থাকতে নারাজ মেসি তো দলটির নেতাই।

পাঁচবার বিশ্বসেরা ফুটবলারের পুরস্কার জেতা আর্জেন্টাইন সুপারস্টার চেলসির বিপক্ষে নিজের প্রথম গোল পেতে মঙ্গলবার প্রতিপক্ষের মাটিতেই নামছেন। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ের প্রথম লেগের খেলা।

কিন্তু চেলসি কি আর বসে থাকবে? এবারও তারা মেসিকে গোলবঞ্চিত রাখতে সব চেষ্টাই চালিয়ে যাবে। কি কৌশলে মেসিকে আরেকবার ঠেকানো হবে সেটি করার কাজ আন্তোনিও কন্তের।

চেলসির ইতালিয়ান ম্যানেজার অবশ্য মেসিকে ঠেকানোর প্রসঙ্গ এড়িয়ে প্রশংসায় মাতেন, 'আশা করি আমরা ঐতিহ্যটা ধরে রাখতে পারবো। তবে আমরা অসাধারণ একজন খেলোয়াড়ের কথা বলছি। আসলে সবচেয়ে বড় ব্যাপার হলো এই বর্তমানটা।'

অতীতে কি হয়েছে না হয়েছে সেটা ভুলে সবাইকে বর্তমানে থাকতে বললেন কন্তে। কারণ, মেসির মতো খেলোয়াড়ের গোল পাওয়ার চেয়ে না পাওয়াটাই অস্বাভাবিক।

কন্তে তাই বলছেন, 'ওর জন্য আমাদের অত্যন্ত শ্রদ্ধা আছে। তবে একই সাথে এরকম একটা খেলার আগে চ্যালেঞ্জের ব্যাপারটি নিয়ে আমরা রোমাঞ্চিত। কাজটা সহজ হবে না। আমরা এই খেলোয়াড়কে খুব ভালো করেই জানি।' তার শেষ কথা, 'আমরা বিশ্বের অন্যতম সেরা একজনকে নিয়ে কথা বলছি।'

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে