আপডেট : ১৭ নভেম্বর, ২০১৭ ১০:০৯

দুই সুন্দরী বান্ধুবীর সাথে ক্যাসিনোতে রাত কাটালেন নেইমার!

অনলাইন ডেস্ক
দুই সুন্দরী বান্ধুবীর সাথে ক্যাসিনোতে রাত কাটালেন নেইমার!

বিশ্ব ফুটবলের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমার। দলবদলের রেকর্ড গড়ে চলতি বছরের মাঝামাঝিতে বার্সা ছেড়ে পাড়ি জমান পিএসজিতে। পিএসজির সোনার ডিম পাড়া এ ফুটবলার অসুখী তার নতুন ঠিকানায়। তাই নতুন ঘরে ঘর বাঁধতে চাইছেন রিয়াল মাদ্রিদে।   

নেইমারের পিএসজির ক্যারিয়ারের শুরুতেই সতির্থ এডিনসন কাভানি ও কোচ উনাই আমরির সঙ্গে দ্বন্দ্ব-তিক্ততায় পিএসজিতে নেইমার ‘অসুখী’ এমন খবর বেশ কয়েকবার প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। তবে সেটা ফুটবলীয় দৃষ্টি কোণ থেকে। মাঠের বাইরের জীবনটা বেশ আনন্দেই কাটাচ্ছেন নেইমার। 

গত মঙ্গলবার রাতেই যেমন পুরো রাতটিই কাটিয়ে দিলেন ক্যাসিনোতে। রাতটাকে মধুময় করে তুলতে সঙ্গী ছিলেন তার দুই সুন্দরী মেয়ে বন্ধু। সেই দুই মেয়ে বন্ধুও নেইমারের মতোই সেলিব্রেটি। একজন মার্কিন যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী, গীতিকার এবং অভিনেত্রী ডেমি লোভাতো। অন্যজন ব্রিটিশ-ব্রাজিলিয়ান উপস্থাপক লায়লা আনা-লি।

যিনি ২০১২ লন্ডন অলিম্পিকের উপস্থাপনার মাধ্যমে বিশ্ব ক্রীড়াঙ্গনে বিশেষভাবে সমাদৃত মঙ্গলবার রাতে ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ ছিল ব্রাজিলের। ম্যাচ শেষে ব্রাজিলের অন্য খেলোয়াড়েরা হোটেলে ফিরে গেলেও নেইমার সোজা চলে যান লন্ডনেরই একটা ক্যাসিনোতে। নেইমার একা নন, দানি আলভেস এবং গ্যাব্রিয়েল জেসুসও তার সঙ্গী হন। তবে ক্যাসিনোতে যাওয়ার পর আলভেস-জেসুস আনন্দ-ফূর্তি করেছেন নিজেদের মতো করেই।

নেইমার একান্ত সময় কাটিয়েছেন দুই সুন্দরী মেয়ে বন্ধু লোভাতো ও আনা-লির সঙ্গে। পূর্ব যোগাযোগের ভিত্তিতেই ওই ক্যাসিনোতে দুই মেয়ে বন্ধুর সঙ্গে দেখা করতে যান নেইমার। ভোরটা ৬টা পর্যন্ত ওই ক্যাসিনোতেই কাটিয়ে দিয়েছেন তারা। তিনজনে মিলে রাতের খাবার খেয়েছেন। নাচ-গান করেছেন। 
করেছেন মদ্যপান। 

ক্যাসিনোতে নিশি-যাপনের খবরটি বিশ্ববাসীকে দিয়েছেন নেইমার নিজেই। ক্যাসিনোতে আনন্দ-ফূর্তি, গল্প-গুজবের পাশাপাশি দুই মেয়ে বন্ধুকে নিয়ে অন্তরঙ্গ ছবিও তুলেছেন নেইমার। ভক্ত-সমর্থকদের সঙ্গে খবরটা শেয়ার করতে সেই ছবিগুলো পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে