আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৫২

কাভানিকে বিক্রি করে দিতে বললেন নেইমার!

অনলাইন ডেস্ক
কাভানিকে বিক্রি করে দিতে বললেন নেইমার!

লিঁওর বিপক্ষে ফ্রি-কিক ও পেনাল্টি শট নিয়ে দ্বন্দ্বের শুরু। নেইমার ও এডিনসন কাভানি দ্বন্দ্ব এখনো মেটেনি। ফরাসি সংবাদমাধ্যমের দাবি, ম্যাচের পর ড্রেসিং রুমেও নাকি দুজনের মধ্যে উত্ত্যপ্ত বাক্যবিনিময় হয়। তবে বোমা ফাটানো সংবাদ দিয়েছেন স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত। তাদের রিপোর্ট অনুযায়ী, নেইমার নাকি কাভানিকে বিক্রি করার জন্য ক্লাব কর্তাদের কাছে দাবি তুলেছেন।

রোববার লিঁও'র বিপক্ষে ফরাসি লিগের ম্যাচে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু জাতীয় দলের সতীর্থ দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এর কয়েক মিনিট পর (ম্যাচের৭৯তম মিনিটে) পিএসজি পেনাল্টি নেইমার স্পট-কিক নেয়ার চেষ্টা করেন। তবে কাভানি সেটি হতে দেননি। নিজেই এগিয়ে আসেন কিক নিতে। এটি নিয়ে নেইমার বেশ অসন্তোষ প্রকাশ করেন; তর্ক করেন। তর্কে জেতেন কাভানিই। তবে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

কাভানি পিএসজিতে তার শ্রেষ্ঠত্ব হারানোর শঙ্কায় ভুগছেন। অন্যদিকে নেইমারকে শ্রেষ্ঠ মেনেই তো বার্সেলোনা থেকে আনা হয়েছে। মানসিক যেই দ্বন্দ্ব শুরু হয়েছে তাতে করে উরুগুয়ে ফরোয়ার্ডের সঙ্গে খেলা চালিয়ে যাওয়া অসম্ভব মনে করছেন নেইমার- এমনটাই দাবি স্পোর্তের।

স্পোর্তের রিপোর্ট অনুযায়ী, মাঠের সেই ঘটনার পর পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে যোগাযোগ করেছেন নেইমার। সেখানে তিনি সাফ জানিয়ে দিয়েছেন, কাভানির সঙ্গে খেলা চালিয়ে যাওয়া অসম্ভব।

পিএসজির মালিক খেলাইফি নেইমার ও কাভানির মধ্যকার দ্বন্দ্বের ইতিবাচক সমাধানই চেয়েছেন। নেইমার কাভানিকে বিক্রি করে দেয়ার দাবি তোলায় বিপাকেই পড়েছেন তিনি। সময়ের অন্যতম সেরা খেলোয়াড় এবং দলের প্রতিষ্ঠিত তারকার মধ্যকার দ্বন্দ্ব পিএসজিকে কোন বিপাকে ঠেলে দেয় সেটি নিয়ে বেশ চিন্তিত পিএসজি।

স্পোর্তের দাবি যদি সত্যি হয় তবে কাভানিকে হয়তো বিক্রি করা ছাড়া কোনো উপায়ই থাকবে না পিএসজি। কিন্তু সেজন্য জানুয়ারির ট্রান্সফার মার্কেট পর্যন্ত নেইমার ও পিএসজিকে অপেক্ষায় থাকতে হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে