আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫৫

কাভানিকে আনফলো করলেন নেইমার

অনলাইন ডেস্ক
কাভানিকে আনফলো করলেন নেইমার

ঘটনার সূত্রপাত একদিন আগে, ফরাসি লিগে লিঁওর বিপক্ষে পেনাল্টি কিক নিয়ে। কে নেবে পেনাল্টি। এমন উত্তর মেলাতে দুই দফা বিতর্কে জড়ান কাভানি-নেইমার। এবার নতুন খবর হলো, এডিসন কাভানিকে টুইটার এবং ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন নেইমার। ফরাসি গণমাধ্যমের বরাত দিয়ে ইংলিশ খেলাধুলা বিষয়ক ওয়েবসাইট ‘স্পোর্ট’ এবং ‘দ্য সান’ এমন তথ্য জানিয়েছে।

এদিকে কাভানি বিষয়টিকে বড় করে দেখতে নারাজ। ‘এটা একটা নরমাল ব্যাপার। খেলার মাঠে এমন হতেই পারে। এটাকে কে বা কারা ইস্যু বানাল জানি না। অনেকে বলছে, আমি নাকি কাউকে পেনাল্টি নিতে দেইনা। নেইমারের সঙ্গেও একই কাজ করেছি। আমার মনে হয় এটা সমস্যা হিসেবে দেখা উচিত হবে না।’ 

প্রসঙ্গত, ওইদিন ম্যাচের ৫৭ মিনিটে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু নেইমারের স্বদেশী বন্ধু দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড। এরপর ম্যাচের ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। কাভানি সেটিও হতে দেননি। নিজেই কিক নেন। এনিয়ে ত্রিমুখী তর্কে জড়ান কাভানি, আলভেজ ও নেইমার।

গত ৪ আগস্ট ৫ বছরের চুক্তিতে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। সেজন্য বার্সাকে ২২২ মিলিয়ন ইউরো বাই-আউট ক্লজ পরিশোধ করতে হয় ফরাসি ক্লাবকে। খুব অল্প সময়ে গোটা প্যারিসে ছড়িয়ে পড়ে নেইমারের জনপ্রিয়তা। মাঠের পারফর্মেও আলোকিত ছাপ রাখতে শুরু করেন নেইমার। কিন্তু দেড় মাস যেতে না যেতেই শুরু হট্টগোল।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে