আপডেট : ২১ আগস্ট, ২০১৭ ১৭:৪০

বার্সা কর্তাদের ধিক্কার জানালেন নেইমার

অনলাইন ডেস্ক
বার্সা কর্তাদের ধিক্কার জানালেন নেইমার

২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নেইমারকে দলে ভিড়িয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। ক্লাব ফুটবল ইতিহাসে এতো অর্থে ট্রান্সফারের নজির আর একটিও নেই। পিএসজি যে ঠিক ব্যক্তির পেছনে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করেছে তা প্রতিমুহূর্তে প্রমাণ দিয়ে চলেছেন ব্রাজিলিয়ান সেনসেশন।

ফরাসি লিগ ওয়ান ফুটবলে অভিষেক ম্যাচেই করেছিলেন বাজিমাত। তার অগ্রণী ভূমিকায় গ্যাঁগোঁকে ৩-০ গোলে হারিয়েছিল প্যারিস সেন্ট জার্মেইন। এবার তারই অনন্য নৈপুণ্যে তুলুসকে ৬-২ গোলে হারালো ফরাসি ক্লাবটি।

নেইমার দলে যোগ দেয়ার পর একের পর এক সাফল্য পাচ্ছে পিএসজি। সেখানে তাকে বিহীন প্রায় প্রতি ম্যাচেই মুখ থুবড়ে পড়ছে বার্সেলোনা। এজন্য বার্সা কর্মকর্তাদের ধুয়ে দিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বললেন, ক্লাবের যেসব পদে তারা অধিষ্ঠিত; সেসব জায়গায় এরা যোগ্য নন।

দলের ৬-২ গোলের জয়ের দিন অভিষেক ম্যাচের চেয়ে উজ্জ্বল ছিলেন নেইমার। নিজে করেছেন ২ গোল। অপর ৪ গোলে রয়েছে তার জাদুকরী ছোঁয়া। ম্যাচ শেষে তিনি বলেন, দলের হয়ে পারফরম করতে পেরে আমি খুশি। পাশাপাশি বার্সা কর্তাদের ধিক্কার জানাচ্ছি। আমি সত্য কথা বলতে চাই। এমনটি বলার জন্য আমি দুঃখিত। দুঃখ হচ্ছে তাদের জন্যও। সত্যিকার অর্থেই বার্সাকে পরিচালনার জন্য তারা যোগ্য নন।

পিএসজি স্ট্রাইকার বলেন, বার্সেলোনায় আমি ৪ বছর কাটিয়েছি। ওই সময় সেখানে সুখেই ছিলাম। সবার সঙ্গে ভালো সম্পর্ক ছিল। তবে ক্লাব কর্তাদের সঙ্গে ছিল না। আমাকে সর্বোপরি বার্সাকে পরিচালনার জন্য তারা যোগ্য নন। ওইসব পদে তাদের থাকার কোনো মানেই দেখি না।

হয়তো কিছু অর্থ বাড়িয়ে দিলেই বার্সেলোনায় থেকে যেতেন নেইমার। অবশ্য তা নিয়ে নিজ মুখে কিছু বলেননি ফুটবল সেনসেশন। এরই মধ্যে তার জায়গা পূরণে হিমশিম খাচ্ছে কাতালানরা। লিভারপুলের ফিলিপ কুতিনহো ও ডর্টমুন্ডের আউসম্যান ডেম্বেলেকে দলে ভেড়াতে মরিয়া চেষ্টা চালালেও তা এখনো নিশ্চিত করতে পারেনি তারা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে