আপডেট : ২৩ অক্টোবর, ২০১৬ ১১:১৭

মেসি-নেইমারদের উপর বোতল নিক্ষেপ (ভিডিও)

অনলাইন ডেস্ক
মেসি-নেইমারদের উপর বোতল নিক্ষেপ (ভিডিও)

স্প্যানিশ লিগের ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে হারতে হারতে বেঁচে গেছে জায়ান্ট দল বার্সেলোনা। দলের হয়ে আবারো ত্রাণকর্তা রূপে দেখা দেন লিওনেল মেসি। ম্যাচের যোগ করা সময়ে গোল করে দলকে এনে দেন পূর্ণ তিন পয়েন্ট। 

আর জয়সূচক এই গোলটি উদযাপনের সময়ই ঘটে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। ভ্যালেন্সিয়ার উগ্র কিছু সমর্থক গ্যালারি থেকে মেসি-সুয়ারেজ-নেইমারদের ওপর পানির বোতল ছুঁড়ে মারে। 

ম্যাচের দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে লুইস সুয়ারেজকে বক্সের মধ্যে বাজেভাবে ফাউল করেন স্বাগতিক হিসেবে খেলতে নামা ভ্যালেন্সিয়ার আইমেন আবদুন নুর। রেফারি পেনাল্টির বাশি বাজালে পেনাল্টি শট নেন মেসি। তার বাম পায়ের শট জড়িয়ে যায় ভ্যালেন্সিয়ার জালে। এসময় জয়ের আনন্দেই মেতে ওঠে কাতালানরা। তখনই গ্যালারি থেকে মেসিদের লক্ষ্য করে বোতল ছুঁড়ে মারা হয়।

বোতলের আঘাতে কেউ মারাত্মকভাবে আহত না হলে নেইমার আর সুয়ারেজ মাটিতে লুটিয়েও পড়েন। এ সময় উগ্র সমর্থকদের দিকে তেড়ে যান মেসি।

ম্যাচের প্রথম থেকেই বেশ উত্তেজনা বিরাজ করেছিল মাঠে। মেসির করা প্রথম গোলটিকে ‘বিতর্কিত’ গোল বলে মনে হয়। এছাড়া, বার্সার বিপক্ষে পেনাল্টির আবেদন করেও সাড়া পায়নি ভ্যালেন্সিয়া। ২২তম মিনিটে মেসির যে শটে গোল হয়েছিল, তাতে সুয়ারেজ অফসাইডে অবস্থান করছিলেন। যদিও তিনি বল স্পর্শ করেননি। তবে, সুয়ারেজ শেষ মুহূর্তে লাফ দিলে তার পায়ের নীচ দিয়ে বল চলে যায়। তাতে, স্বাগতিক গোলরক্ষক বলের পথ বুঝতে পারেননি। রেফারি অফসাইডের বাঁশি না বাজানোয় প্রতিবাদ করেন গোলরক্ষক দিয়েগো আলভেস। তাতে উল্টো হলুদ কার্ড দেখতে হয়েছিল তাকে।

এছাড়া, উত্তেজনা ছড়ানো ম্যাচে ভ্যালেন্সিয়ার এনজো পেরেজ বাজেভাবে ট্যাকল করলে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয় বার্সা অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তাকে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে