আপডেট : ২৫ জুন, ২০১৬ ১০:১২

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের উপর চটেছেন মেসি

অনলাইন ডেস্ক
আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের উপর চটেছেন মেসি
মেসি

সোমাবার কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে প্রতিপক্ষ চিলির বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। কিন্তু ফাইনালের মাত্র দু’দিন আগে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) উপর চটেছেন দলের তারকা ফুটবলার লিওনেল মেসি। দেশটির ফুটবল অ্যাসোসিয়েশনকে ধুয়ে দিলেন এই বার্সা তারকা।

এর আগে সেমিফাইনালে যুক্তরাষ্ট্রকে হারিয়ে কোপার ফাইনালের টিকেট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। ফাইনালে তাদের প্রতিপক্ষ চিলি। সেমিফাইনালের আরেক ম্যাচে কলম্বিয়াকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে গেল আসরের চ্যাম্পিয়ন চিলি। নিউ জার্সিতে টানা দ্বিতীয়বার ফাইনালে মুখোমুখি হবে চিলি-আর্জেন্টিনা।

এদিকে দলের সঙ্গে হস্টনেই অনুশীলন করেছেন মেসি। কিন্তু হিউস্টন থেকে নিউ জার্সিতে যাওয়ার সময় ঘটে বিপত্তি। কারণ দেরি করে বিমান ছাড়ার কারণে বৃহস্পতিবার বিমানবন্দরেই কাটিয়ে দিতে হয়েছে অনেকটা সময়। দীর্ঘক্ষণ বসে থাকলেও প্লেন ছাড়েনি মেসিদের।  আর তাতেই অখুশি হয়েছেন বার্সার এই তারকা।

বিরক্ত মেসি এএফএ'র অব্যবস্থাপনার তুলে ধরে বিরক্তি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। নিউ জার্সি পৌঁছে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে মেসি লেখেন, ‘আবারো গন্তব্যে পৌঁছানোর জন্য বিমানে সেই অপেক্ষায় থাকতে হলো। এএফএ একটি দুর্যোগের নাম।’

বিষয়টি দ্রুতই নিয়েছে এএফএ। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় প্লেন দেরি করে ছাড়ার ব্যাখ্যায় বলা হয়, মূলত খারাপ আবহাওয়ার কারণে বিমান ছাড়তে দেরি হয়েছে। অনাকাঙ্ক্ষিত ওই ঘটনায় তাদের কোন হাত নেই উল্লেখ করে তারা আরও জানায়, যাতায়াতের গোটা বিষয় কোপা আমেরিকা সেন্টনারিও আয়োজকরা দেখেন। তবে মেসি মনে করেন, দায়টা নিতে হবে দেশের ফুটবল সংস্থাকেই।

উপরে