আপডেট : ২৬ মার্চ, ২০১৬ ১৫:৫৯

ওবামার সাক্ষাত পেলে গর্বিত হব: মেসি

স্পোর্টস ডেস্ক
ওবামার সাক্ষাত পেলে গর্বিত হব: মেসি

ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। নজরকাড়া ড্রিবলিং আর অবিশ্বাস্য গতির সঙ্গে চমৎকার সব গোল করে সবার চোখ ধাঁধিয়ে দেন এই আর্জেন্টাইন তারকা। তাইতো মেসি ভক্তির কারণে তার সাথে দেখা করতে চেয়েছিলেন ওবামার দুই মেয়ে সাশা ও মালিয়া। কিন্তু, মেসি দেশে না থাকায় তাদের সেই স্বপ্ন পূরণ করতে ব্যর্থ হয়েছে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

এমন ঘটনার প্রতিক্রিয়া মেসি বিস্ময় প্রকাশ করে বলেছেন, সত্যিই আমি খুব অবাক হয়েছি। যদিও বিষয়টি বিপরীতভাবে হয়েছে, তবুও বিষয়টি নিয়ে আমি হতাশ। কারণ আমার জন্য ওবামার পরিবারের সঙ্গে সময় কাটানোটা দারুণ গর্বের ব্যাপার হতো।

ওবামার সাক্ষাত পেলে ‘গর্বিত’ হবেন উল্লেখ করে তিনি বলেন, আমি জানি না এটা সম্ভব কিনা, তবে আমি ওবামা পরিবারের সঙ্গে পুণরায় দেখা করতে চাই। এটা আমার জন্য দারুণ সৌভাগ্যের ব্যাপার হবে, যদি তাদের সঙ্গে আমার সাক্ষাৎ হয়।

উল্লেখ্য মেয়েদের সঙ্গে নিয়েই আর্জেন্টিনা ঘুরে দেখার পাশাপাশি সেখানকার বিখ্যাত কয়েকজন ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওবামা। কিন্তু সে সময়ে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে  চিলিতে অবস্থান করছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে