আপডেট : ২২ মার্চ, ২০১৬ ১৫:৪০

নারী ভক্তের হাত ভাঙলেন মেসি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
নারী ভক্তের হাত ভাঙলেন মেসি (ভিডিও)

স্প্যানিশ লা লিগায় ভিয়ারিয়ালের মাঠে রোববারের ম্যাচে প্রথমার্ধে দুই গোলে এগিয়ে গিয়েও দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে ২-২ এ ড্র করে করে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। লিগে টানা ১২ ম্যাচ জয়ের পর পয়েন্ট হারালো বিশ্বসেরা এই দলটি।

কিন্তু ওই ম্যাচের প্রথমার্ধে ঘটে আরেক বিপত্তি। বার্সা রাজপুত্র লিওনেল মেসির বিদ্যুৎ গতির শট গিয়ে লাগে গ্যালারিতে থাকা ভিয়ারিয়ালের এক নারী সমর্থকের হাতে। বলের আঘাতেই তার হাত ভেঙে যায়।

এসময় যন্ত্রণায় কাতারাতে শুরু করেন ওই সমর্থক। অনিচ্ছাকৃত ভুলের জন্য মাঠ থেকেই তার দিকে হাত দেখিয়ে ক্ষমা চেয়ে নেন পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার।

এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। দেখা যায়, ম্যাচের এক পর্যায়ে বল নিয়ে দ্রুত গতিতে এগুতে থাকেন মেসি। সামনে কাউকে না পেয়ে দূর থেকেই শট করেন তিনি। দূর থেকে মারা শট চলে যায় বারপোস্টের কয়েক ইঞ্চি উপর দিয়ে। লক্ষ্যভ্রষ্ট শট গ্যালারিতে বসে থাকা ভিয়ারিয়ালের ওই নারী সমর্থকের হাতে গিয়ে লাগে। হাত ভেঙ্গে যায় সেই নারী ভক্তের। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিন ভিয়ারিয়ালের সঙ্গে জিততে না পারলেও সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৯ ম্যাচ অপরাজিত থাকল মেসি-নেইমাররা।

এই ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৩০ ম্যাচে ৭৬। দ্বিতীয় স্থানে থাকা আতলেটিকোর চেয়ে এখনও ৯ পয়েন্ট এগিয়ে আছে বর্তমান চ্যাম্পিয়নরা। চতুর্থ স্থানে থাকা ভিয়ারিয়ালের পয়েন্ট ৫৪।

দেখুন সেই ভিডিও.....

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে