আপডেট : ১৭ মার্চ, ২০১৬ ১২:৫৮

পিছিয়ে থেকেও জয় পেল বায়ার্ন

স্পোর্টস ডেস্ক
পিছিয়ে থেকেও জয় পেল বায়ার্ন

জুভেন্টাসের কপাল খারাপ বলতেই হবে! না হলে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ৪-২ ব্যবধানের হার। চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে জুভিদের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে বায়ার্ন। তুরিনে প্রথম লেগে ২-২ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছিলো দু’দল। আর দুই লেগ মিলিয়ে ৬-৪ ব্যবধানে এগিয়ে থাকায় কোয়ার্টার ফাইনালে চলে গেল পেপ গার্দিওলার শিষ্যরা।

বুধবার রাতে ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় জুভিদের আতিথিয়েতা জানায় বায়ার্ন। তবে খেলার প্রথমার্ধ পুরোটাই নিজেদের করে নেয় সফরকারীরা। মাত্র পাঁচ মিনিটেই পল পগবা গোল করে ইতালিয়ান চ্যাম্পিয়নদের এগিয়ে দেন। আর ম্যাচের ২৮ মিনিটে হুয়ান কুয়াদরাদো গোল করলে লিড দ্বিগুন হয় দলটির।

তবে বিরতির পর বায়ার্ন নিজেদের ঠিকই ফিরে পায়। ৭৩ মিনিটে রবার্ট লেভান্ডভস্কি গোল করলে বাভারিয়ানদের স্কোর হয় ১-২। তবে খেলা শেষ দিকে হওয়ায় জয়ের স্বপ্ন দেখতে থাকে জুভিরা। কিন্তু ম্যাচের নির্ধারিত সময়ের এক মিনিট পর (৯১ অতিরিক্ত) দলের সমতা সূচক গোলটি করেন থমাস মুলার। অতিরিক্ত সময়ে গোল হওয়া দুই লেগ মিলিয়ে দু’দলের স্কোর দাঁড়ায় ৪-৪। তাই রেফারি আরও ৩০ মিনিট যোগ করেন।

এ ৩০ মিনিটের প্রথম ১৫ মিনিট কোন গোল না হলেও পরের অর্ধে (১০৮ মিনিট) এগিয়ে যায় বায়ার্ন। জুভিদের বোকা বানিয়ে মুলারের অ্যাসিস্টে স্কোর ৩-২ করেন থিয়াগো আলকানত্রা। আর দুই মিনিট পরেই লিড বাড়ান কিংগসলে কোম্যান।

ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে