আপডেট : ১১ মার্চ, ২০১৬ ১২:১০

আগুয়েরো ম্যানসিটি ছাড়বেন বিশ্বকাপের পর

স্পোর্টস ডেস্ক
আগুয়েরো ম্যানসিটি ছাড়বেন বিশ্বকাপের পর

রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনায় ফিরে যাওয়ার কথা ভাবছেন সার্জিও আগুয়েরো। কিন্তু, ইতিহাদ স্টেডিয়ামে তার বর্তমান চুক্তির শেষ হবে ২০১৯ সাল নাগাদ। তবে ইন্ডিপেন্ডিয়েন্তের জন্য ২০১৮ ওয়ার্ল্ডকাপ শেষে ম্যানচেস্টার সিটি ছাড়ার ইচ্ছা ব্যক্ত করেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

২০১৪ সালের আগস্টে সিটিজেনদের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তিতে সই করেন আগুয়েরো। যার মেয়াদ শেষ হবে ২০১৮-১৯ মৌসুম শেষে। তার ওপর ম্যানসিটিতে তার আরো এক বছর চুক্তি নবায়ন করার গুঞ্জন উঠছে।

এক সাক্ষাৎকারে আগুয়েরো বলেন, ‘গত কয়েক মাসে নতুন চুক্তি নিয়ে অনেক কথাই হয়েছে। কিন্তু, আমি কোনো কিছুতেই কান দিইনি। এটা আমার কাছে পরিষ্কার যে যখন আমার চুক্তির মেয়াদ শেষ হবে, বিশ্বকাপের পর আমি ইন্ডিপেন্ডিয়েন্তেতে যাব।’

আর্জেন্টাইন তারকা যোগ করেন, ‘আমি একটা সেরা ক্লাবে আছি। তারা সব সময়ই আমাকে বলে, ট্রান্সফারের সুযোগ আসলে তারা উদার মানসিকতাই দেখাবে। কিন্তু আমি ইউরোপের মধ্যে কোথায় যাব? চুক্তির মেয়াদ শেষে আমি এল রোজোর (ইন্ডিপেন্ডিয়েন্তে) হয়ে খেলতে ‍আর্জেন্টিনাতেই যাব। ম্যানচেস্টার থেকে সরাসরি এভেলানেডা।’

আগুয়েরোর ফুটবলের হাতেখড়ি ইন্ডিপেন্ডিয়েন্তের হয়ে। আর্জেন্টাইন ক্লাবটির (১৯৯৭-০৩) বয়সভিত্তিক দলে খেলার পর ২০০৩ সালে মূল দলের হয়ে প্রফেসনাল ক্লাব ফুটবলে পা দেন তখনকার সম্ভাবনাময় এ স্ট্রাইকার। ২০০৬ সালে যোগ দেন অ্যাতলেতিকো মাদ্রিদে। স্প্যানিশ জায়ান্টদের হয়ে পাঁচ মৌসুম কাটিয়ে ২০১১ সালে ম্যানসিটিতে পাড়ি জমান আগুয়েরো। সিটিজেনদের হয়ে এখন পর্যন্ত ১৯১ ম্যাচে গোল করেছেন ১২৬টি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে