আপডেট : ৭ মার্চ, ২০১৬ ১১:৫৪

মেসির জোড়া গোলে বার্সার আরেকটি জয়

নিজস্ব প্রতিবেদক
মেসির জোড়া গোলে বার্সার আরেকটি জয়

অবিশ্বাস্য লিওনেল মেসি। অবিশ্বাস্য বার্সা। চলতি মরসুমে লিওনেল মেসির অবিশ্বাস্য ফুটবলে ভর করে অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলেছে বার্সেলোনা। রবিবার লা লিগায় বার্সেলোনা ৪-০ গোলে হারাল এইবার’কে। জোড়া গোল লিওনেল মেসির। বাকি দু’টি গোল মুনির এবং সুয়ারেজের।

ম্যাচের পর উচ্ছ্বসিত বার্সেলোনা ম্যানেজার লুইস এনরিকে বলেছেন, ‘মেসির ফুটবল আমাকে এতটাই মোহিত করে দিয়েছে যে, মাঝেমধ্যে ইচ্ছা করে ওকে যদি আগামী আরও একটা দশকের জন্য ক্যাম্প ন্যু’তে রেখে দিতে পারতাম, তার চেয়ে আনন্দের ঘটনা আর কিছু হতো না। কিন্তু তা হওয়ার তো উপায় নেই! তাই যতদিন সময় পাব, ওর খেলাটা উপভোগ করতে চাই।’

শনিবারই লা লিগায় আড়াইশো গোলের মাইলফলকে পা দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। রবিবার অ্যাওয়ে ম্যাচে মেসির নেতৃত্বে ফের ঝলসে উঠল বার্সেলোনা। ম্যাচের আট মিনিটে গোল করেন নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রের পরিবর্তে খেলতে নামা মুনির এল হাদাদি। পরে ৪১ মিনিটে মেসি ব্যবধান বাড়িয়ে যান। মুনিরের বাড়ানো বল ধরে তিনি বক্সের বাইরে থেকে বাঁপায়ের শটে গোল করেন লিও। ২৭ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের এক নম্বরেই রয়ে গেল বার্সেলোনা।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে