আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৪:১৭

সিটিজেনদের ১৮ মিনিটে ৪ গোল

স্পোর্টস ডেস্ক
সিটিজেনদের ১৮ মিনিটে ৪ গোল

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি আসরে বড় জয় তুলে নিয়েছে শিরোপার অন্যতম দাবীদার ম্যানচেস্টার সিটি। সিটিজেনরা নিজেদের মাঠে ৪-০ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিয়াকে।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে অ্যাস্টন ভিয়াকে আতিথ্য জানায় ম্যানুয়েল পেল্লেগ্রিনির ম্যানচেস্টার সিটি। আতিথ্য নেওয়া দলটি সিটিজেনদের প্রথমার্ধে রুখে দেয়। কোনো গোলের দেখা না পেয়েই প্রায় ৫৪ হাজার দর্শকের সামনে মাথা নিচু করে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর হঠাৎ করেই জ্বলে উঠেন সিটির তারকারা। মাত্র ১৮ মিনিটেই চারটি গোল আদায় করে নেন তারা। ম্যানসিটির হয়ে জোড়া গোল করেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। একটি করে গোল করেন ইয়াইয়া তোরে আর রাহিম স্টারলিং।

ম্যাচের ৪৮ মিনিটের মাথায় প্রথম গোল করে সিটিজেনদের লিড পাইয়ে দেন তোরে। দুই মিনিট পরেই ব্যবধান দ্বিগুন করেন আগুয়েরো। ৬০ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন তিনি। ৬৬ মিনিটে স্টারলিংয়ের গোলে ম্যানসিটি এগিয়ে যায় ৪-০ গোলের ব্যবধানে। আর এ স্কোরেই মাঠ ছাড়ে পেল্লেগ্রিনির শিষ্যরা।

এ জয়ের ফলে ২৮ ম্যাচ খেলে ম্যানসিটির অর্জন ৫০ পয়েন্ট। টেবিলে তাদের অবস্থান চতুর্থ। এক ম্যাচ বেশি খেলা অ্যাস্টন ভিয়া ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান করছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে