আপডেট : ৩ মার্চ, ২০১৬ ১২:৫৩

জয়ের ধারায় ফিরলো রিয়াল

স্পোর্টস ডেস্ক
জয়ের ধারায় ফিরলো রিয়াল

অবশেষে জয়ের দেখা পেয়েছে ক্লাব ফুটবলের অন্যতম জায়ান্ট রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে পয়েন্ট তালিকার তলানীতে থাকা স্বাগতিক লেভান্তের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে জিদানবাহিনী।

খেলার ৩৪ মিনিটে রিয়ালের পক্ষে প্রথম গোলটি আসে দলের অন্যতম সেরা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদোর পা থেকে। পেনাল্টি থেকে গোলটি করেন পর্তুগিজ এ স্ট্রাইকার। মৌসুমে এটি রোনালদোর ২৩ তম গোল।

চার মিনিট বাদে লেভান্তের গোলরক্ষকের আত্মঘাতি গোলে স্কোরলাইন ২-০ করে রিয়াল। রিয়ালের তরুণ স্প্যানিশ স্ট্রাইকার বোরহা মায়োরালের বক্সের বাইরে থেকে জোরালো নিচু শট পোস্টে লেগে ফিরলেও লেভান্তে গোলরক্ষক দিয়েগো মারিনোর পায়ে লেগে বল জালে জড়ায়।

যোগ করা সময়ে ইসকোর নৈপুণ্যে জয় নিশ্চিত করা গোলটি পেয়ে যায় রিয়াল। গোললাইন থেকে রোনালদোর বাড়ানো বল ধরে মারিনোকে পরাস্ত করেন স্পেনের এই মিডফিল্ডার। এদিন বার বার চেষ্টা করেও খেলায় ফিরতে পারেনি লেভান্তে।

বুধবার রাতের এ জয়ের ফলে শিরোপা লড়াইয়ে অনেকটা পিছিয়ে পড়া রিয়ালের পয়েন্ট হলো ২৭ ম্যাচে ৫৭। সমান ম্যাচে আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৬১। এক ম্যাচ কম খেলেও ৬৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে হট ফেবারিট বার্সেলোনা।
 

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে