আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:০৮

অ্যাটলেটিকোকে রুখে দিল পিএসভি

স্পোর্টস ডেস্ক
অ্যাটলেটিকোকে রুখে দিল পিএসভি

দশ জনের দল নিয়েও স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদকে রুখে দিল ডাচ ক্লাব পিএসভি এডিনহোভেন। বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে দুদলের মধ্যে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। আগামী ১৫ মার্চ ভিসেন্তে কালডেরনে ফিরতি লেগের খেলায় তাই যে কোনো ব্যবধানে জিতলেই কোয়ার্টারে চলে যাবে অ্যাটলেটিকো।

খেলার ২২ মিনিটেই দশ জনের দলে পরিণত হয় পিএসভি। তবে গোলরক্ষক জিরোয়েন জোয়েটের দারুণ পারফরম্যান্সে খেলার বেশির ভাগ সময় ১০ জন নিয়ে খেলেও গোল খায়নি পিএসভি। বিরতির আগ মুহূর্তে লুসিয়ানো জিওটের প্রচেষ্টা রুখে দেন জেফরি ব্রুমা। দ্বিতীয়ার্ধেও গোলের একাধিক প্রচেষ্টা চালায় অ্যাটলেটিকো। তবে রক্ষণভাগ ও গোলরক্ষকের নৈপুণ্যে সেগুলো রুখে দিতে সক্ষম হয় পিএসভি।

সিমিওনের অ্যাটলেটিকো চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে এখনো অপরাজিত আছে।  তবে কোনো এ্যাওয়ে গোল না পাওয়ায় কাজটা একটু কঠিনই হয়ে থাকল তার দলের জন্য। অবশ্য ডাচ চ্যাম্পিযনরাও তাদের গ্রুপের ম্যাচে ম্যানইউ, ওলফসবার্গ, সিএসকেএ মস্কোকে হারিয়ে এসেছে। সেদিক থেকে এই ফলেও সান্ত্বনা খোঁজতে পারেন সিমিওনে।

ম্যাচ শেষে তিনি বলেন বলেন, ‘গোল আসবে। তারা কঠিন দল। তবে ভালো লাগছে দ্বিতীয় লেগ আমরা ঘরের মাঠে খেলব। একটা জিনিষই মিস করেছি তা হল গোল।’

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে