আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:৩৪

হতাশার রাত পার করলো ম্যানইউ-লিভারপুল

স্পোর্টস ডেস্ক
হতাশার রাত পার করলো ম্যানইউ-লিভারপুল

বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের শেষ বত্রিশের লড়াইয়ের প্রথম লেগে হেরে বসেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। মিতজিল্যান্ডের বিপক্ষে লুই ফন গালের শিষ্যরা হেরেছে ২-১ গোলের ব্যবধানে।

রেড ডেভিলদের নিয়মিত গোলরক্ষক ডেভিড ডি গিয়া অনুশীলনের সময় চোটা-ক্রান্ত হলে সার্জিও রোমেরোকে নিয়ে মাঠে নামেন ফন গাল। আর চোটের কারণে দলে ছিলেন না দলের মূল স্ট্রাইকার ওয়েন রুনিও।

ম্যাচের ৩৭তম মিনিটে রুনির বদলি হিসেবে নামা মাম্পসিস ডিপেয়র কল্যাণেই প্রথম গোলের দেখা পায় ম্যানইউ। তবে ৪৪তম মিনিট পিয়ন সিস্টোর গোলে ম্যাচে সমতা আনে মিতজিল্যান্ড। তাতে ১-১ গোলের ড্র নিয়ে বিরতিতে যেতে হয় দুই দলকেই।

বিরতি থেকে ফিরে বেশ কিছু আক্রমণ শানান ম্যানইউয়ের স্ট্রাইকাররা। কিন্তু তাতে কাজ হয়নি। উল্টো ম্যাচের ৭৭তম মিনিটে পল অনুয়াচু পাল্টা আক্রমণে ম্যানইউয়ের জালে বল জড়ালে ২-১ এ এগিয়ে যায় স্বাগতিকরা। শেষ পর্যন্ত এই ২-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে ম্যানইউকে।

অন্যদিকে একই দিনে ইউরোপা লিগের শেষ বত্রিশের লড়াইয়ের প্রথম লেগে জার্মান ক্লাব অসবার্গের মাঠ থেকে গোল শূন্য ড্র নিয়ে ফিরতে হয়েছে আরেক ইংলিশ ক্লাব লিভারপুলকে।

ফিরতি লেগে নিজেদের মাঠ অ্যানফিল্ডে অসবার্গের মুখোমুখি হবে অল রেডসরা। ওই ম্যাচে যে দল জয় পাবে তারাই উঠে যাবে লিগের শেষ ষোলতে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে